মঙ্গলবার , জানুয়ারি ২৬ ২০২১
Home / জাতীয় / মাদক ও জুয়ার বিরুদ্ধে প্রতিমন্ত্রী খসরুর হুশিয়ারী

মাদক ও জুয়ার বিরুদ্ধে প্রতিমন্ত্রী খসরুর হুশিয়ারী

মাদক ও জুয়ার বিরুদ্ধে প্রতিমন্ত্রী খসরুর হুশিয়ারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নেত্রকোণা : মাদক ও জুয়ার বিরুদ্ধে কঠিন হুশিয়ারী দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু (এমপি)।

বুধবার (১৬ জানুয়ারি) দিনগত রাতে নেত্রকোণা শহরের পুরাতন কালেক্টরেট মাঠে এক গণ-সংবর্ধনা অনুষ্ঠানে এ হুশিয়ারী দেন তিনি।

মাদক ও জুয়ার বিরুদ্ধে সবসময় জিরো টলারেন্স নীতিতে তিনি কাজ করবেন বলেও উল্লেখ করেন আ’লীগ সরকারের এই প্রতিমন্ত্রী। তিনি আরো জানান, আপন ভাই হলেও ছাড় পাবেনা যদি সে মাদক ও জুয়ার সাথে সম্পৃক্ত থাকে।

মন্ত্রী তার দেয়া বক্তব্যের একপর্যায় আরো জানান, মৎস্য ও প্রাণিসম্পদ খাতে সাড়ে চার হাজার কোটি টাকার বরাদ্দ দেবে সরকার। নেত্রকোণায় ছোট-বড় ১৩৪টি হাওর রয়েছে অতএব এ জেলায় মৎস্য গবেষণা কেন্দ্র স্থাপন করা হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোণা-২ (সদর-বারহাট্টা) আসনে সংসদ সদস্য নির্বাচিত এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত হওয়ার পর এই প্রথম তিনি নিজ এলাকায় এসে সংবর্ধিত হন।

নবনিযুক্ত এই প্রতিমন্ত্রী নেত্রকোণা-২ আসনে দ্বিতীয় বারের মতো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। একাধারে তিনি জেলা আ’লীগের সাধারণ সম্পাদক।

প্রতিমন্ত্রী খসরু নিজ আসনটিতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২ লাখ ৫৩ হাজার ৪৮৭ ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষের প্রার্থী জেলা বিএনপির সাধারণ সম্পাদক ডা. আনোয়ারুল হককে পরাজিত করেন।

এরআগে নবম জাতীয় সংসদ নির্বাচনেও নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন খানকে ৮৬ হাজার ভোটেরও বেশি ব্যবধানে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি।

খসরু মুক্তিযুদ্ধের সময় ১১ নম্বর সেক্টরের টাইগার কোম্পানির প্লাটুন কমান্ডার হিসেবে নেত্রকোণার বিভিন্ন রণাঙ্গণে যুদ্ধ করেন। তার মরহুম পিতা এনআই খান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন।

প্রতিমন্ত্রীকে দেয়া গণ-সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মতিয়র রহমান খান ও সঞ্চালনা করেন যুগ্মসাধারণ সম্পাদক পৌর মেয়র মো. নজরুল ইসলাম খান ও শ্রমবিষয়ক সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু।

এতে বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরুল আমীন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক তফসীর উদ্দিন খান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক প্রশান্ত কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম খান পাঠান বিমল, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কামরুন্নেছা আশরাফ দিনা, সাধারণ সম্পাদক হাবিবা রহমান খান শেফালী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মারুফ হাসান খান অভ্র প্রমুখ।

এদিকে গণ-সংবর্ধনা অনুষ্ঠান শেষে জেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন প্রতিমন্ত্রী। সূত্রঃ বাংলানিউজ নেত্রকোনা

About Pratidiner Tottho

Check Also

সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায়চেতনা নাশক স্প্রে করে বা খাইয়ে ইজিবাইক চুরি চক্রের ৯ সদস্যকে গ্রেফতার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
দলিল তল্লাশি ও নকল প্রাপ্তির নিয়মাবলী ডিবি অভিযানে পূর্বধলার বৈরাটি থেকে৫৫০ পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার সাতক্ষীরায় ১১৪৯টি ভূমিহীন পরিবারে গৃহ প্রদান কর্মসূচির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত