রবিবার , জানুয়ারি ১৭ ২০২১
Home / অপরাধ / ময়মনসিংহে প্রেমিকার ছুরিকাঘাতে প্রেমিক আহতঃ গ্রেফতার ২

ময়মনসিংহে প্রেমিকার ছুরিকাঘাতে প্রেমিক আহতঃ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে ত্রিশাল কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী প্রেমিকা সেজুঁতির ছুরিকাঘাতে প্রেমিক মোশাররফ হোসেন গুরুতর আহত হয়েছে। মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ প্রেমিকা সেজুতি ও তার অপর প্রেমিক কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ছাত্র শামসুল হককে গ্রেফতার করেছে। এ ঘটনায় মোশাররফের বড় ভাই মুছা বাদি হয়ে ময়মনসিংহ রেলওয়ে থানায় মামলা করেছে। ১৮/১/১৯ইং

শুক্রবার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের জব্বারের মোড় সংলগ্ন রেললাইনে ত্রিভুজ প্রেমের জের ধরে এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয়রা জানান।

ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মোশাররফ হোসেন জানান, কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ৩য় বষের শিক্ষার্থী রাজশাহীর ফেরদৌসী শামীম সেজুঁতির একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আজিজার রহমানের সাথে ২০১৭সালে প্রেমের সম্পর্কে গোপনে বিয়ে হয়। কিছু দিন না যেতেই আজিজার রহমান সেজুঁতির উপর নানাভাবে নিযাতন চালায়। একপর্যায়ে সেজুঁতি তার স্বামী আজিজারকে তালাক দেয়ার সিদ্ধান্ত নেয়। এদিকে ফেইসবুকে পরিচয় হয় টাঙ্গাইল ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ত্রিশাল কোনাবাড়ির মোশাররফ হোসেনের সাথে। ফেইসবুকে পরিচয় হওয়া মোশারফের সাথে ঘনিষ্টতা হওয়ায় সেজুঁতি তার স্বামীকে তালাক দেওয়ার বিষয়ে সহযোগিতা চায়। মোশারফের সহযোগিতায় সেজুঁতি তার স্বামীকে তালাক দেয়। এর থেকে মোশারফের সাথে সেজুঁতির প্রেমের সম্পর্ক চলতে থাকে। মোশাররফ তার প্রেমিকা সেজুঁতিকে ভয়ভীতি প্রদশন এবং হুমকি দিতে থাকে বলে সে দাবি করে। এতে তার মন ভেঙে যায়।

এদিকে সেজুঁতির নিজ এলাকা ও একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শামসুল হকের সাথে সেজুঁতির তৃতীয় দফায় পরিচয় ঘটে। এ ত্রিভুজ প্রেমের ঘটনায় চলছে দ্বদ্ধ। শুক্রবার এ প্রেমিক শামসুল ও প্রেমিকা সেজুঁতি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে বেড়াতে যায়। এদিকে সাবেক প্রেমিক মোশাররফ হাজির হয়। এ সময় রেললাইনে বসে কথা কাটাকাটির এক পযায়ে সেজুঁতি তার সাবেক প্রেমিক মোশাররফকে ছুরিকাঘাত করে। মুমুর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মোশাররফ হোসেন প্রেমিকা সেজুঁতি অপর প্রেমিক শামসুল হককে গ্রেফতার করে।

গেফতারকৃত সেজুঁতি বলেন, মোশাররফের সাথে গত কিছু দিন ধরে সম্পর্ক নেই। মোশাররফের কথায় শামসুল তাকে কৌশলে কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়ে এসেছে।

সেজুঁতি আরো বলেন, মোশাররফের সাথে কথা বলতে না চাওয়ায় তার কাছে থাকা ছুরি দিয়ে নিজেই তার শরীরে আঘাত করেছে।

ওসি মোশাররফ হোসেন বলেন, আহত মোশাররফের অবস্থা আশংকাজনক। রাতেই তার অপারেশন হয়েছে। ছুরি উদ্ধার সহ প্রেমিক প্রেমিকাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মোশাররফের বড় ভাই বাদি হয়ে মামলা করেছেন। গ্রেফতারকৃতদের শনিবার আদালতে পাঠানো হবে।

About Pratidiner Tottho

Check Also

ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন

নেপাল ধর: ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে ফিরোজ জাহাঙ্গীর চত্বরে গ্যাস প্রত্যাশী গ্রাহকগণের মানববন্ধন অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত