মঙ্গলবার , জানুয়ারি ১২ ২০২১
Home / অপরাধ / গোয়েন্দা পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ মাদক ব্যাবসায়ী আটক

গোয়েন্দা পুলিশের অভিযানে ময়মনসিংহে ৫ মাদক ব্যাবসায়ী আটক

= ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথকভাবে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ১৬২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, ইউসুফ হোসেন ওরফে, সুমন মিয়া, লাল মিয়া, মোঃ হামিদ ও ছামছুল হক। গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলা দায়ের করা হয়েছে।
২১/১/১৯ইং সোমবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপারের নির্দেশে জিরো টলারেন্সনীতিতে ডিবি পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। এ অভিযানের অংশ হিসাবে রবিবার এসআই নাজিম উদ্দিন, এএসআই বাবুল সংগীয়দের নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে শহরের ছোট বাজার এলাকা থেকে ৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ইউসুফ হোসেন ওরফে গ্রেফতার করেন।

অপর অভিযানে এসআই মোঃ আলাউদ্দিন, এএসআই জহুরুল ইসলাম ও এএসআই তোফায়েল সংগীয়দের নিয়ে ফুলবাড়ীয়ার আছিম এলাকায় অভিযান পরিচালনা করে আছিম পিডিপি বাজার থেকে ১০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সুমন মিয়া ও লাল মিয়াকে গ্রেফতার করেন। এছাড়া এসআই মাসুদ জামালী, এএসআই আঃ মজিদ পৃথক অভিযান চালিয়ে ভালুকার স্কয়ার মাষ্টারবাড় থেকে ১২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ হামিদ ও ছামছুল হককে গ্রেফতার করে। ওসি শাহ কামাল আরো জানান, মাদক ব্যবসায়ী গ্রেফতার ও মাদক উদ্ধারের ঘটনায় পৃথক তিনটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের সোমবার আদালতে পাঠানো হয়েছে। সূত্র- fb

About Pratidiner Tottho

Check Also

ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪

আব্দুল মতিন মাসুদ :ধোবাউড়ায় বিশেষ অভিযানে জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবার দিক নির্দেশেনায়, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ