শুক্রবার , জানুয়ারি ২২ ২০২১
Home / আন্তর্জাতিক / ৫৩ বৎসরে পা দিয়ে বিয়ের পিরিত বসেনি সালমান,সাবেক প্রেমিকার মেয়ে ৯ মার্চ মালাবদল।

৫৩ বৎসরে পা দিয়ে বিয়ের পিরিত বসেনি সালমান,সাবেক প্রেমিকার মেয়ে ৯ মার্চ মালাবদল।

প্রতিদিনের তথ্য ডেক্স: বলিউডের মোস্ট ব্যাচেলর ভাইজান সালমান খান। অনেক নায়িকার সাথে নাম জড়ালেও এখনো বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। ইতিমধ্যে ৫৩ বছরে পা দিয়েছেন ভাইজান। এই দীর্ঘ সময়ে সালমানের প্রথম প্রেমিকার মেয়ে শায়েষা সায়গল নায়িকা হিসেবে অভিনয় শুরু করেছেন। শুধু তাই নয়, ভাইজানের প্রেমিকার মেয়েও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।
প্রেমকে পরিণয়ে রূপ দিতে চলতি বছরের ৯ মার্চ মালাবদল করবেন শায়েষা সায়গল। পাত্র তামিল অভিনেতা আরিয়া। শায়েষার বর্তমান বয়স ২১, আরিয়ার ৩৮। তাদের দু’জনের বয়সের মধ্যে ১৭ বছরের পার্থক্য। মার্চের ৯ তারিখে হায়দরাবাদে তাদের এই বিয়ে অনুষ্ঠিত হবে। সনাতনী পদ্ধতিতেই বিয়ে করতে চলেছেন এই অভিনেত্রী।
২০১৮ সালে ‘গজনীকান্ত’ ছবির সেটে আলাপ হয় শায়েষা-আরিয়ার। তখনই প্রেমের সূত্রপাত। আরিয়া ওরফে জামশাদ ছেত্রীকাথ অসংখ্য মালয়ালম ও তামিল ছবির কারণে পরিচিত নাম। বর্তমানে ‘কাপ্পান’ নামে অপর একটি ছবির শুটিং করছেন এই জুটি। জানা যায়, সালমান খানের কলেজ জীবনের প্রথম প্রেমিকা ছিলেন শাহিন বানু। ১৯ বছর বয়সেই শাহিনের সঙ্গে সালমানের সম্পর্ক ভেঙে যায়। তারপর শাহিন বিয়ে করেন সুমিতকে। সুমিত-শাহিন দম্পতির মেয়ে শায়েষা সায়গল। বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী বলা হচ্ছে তাকে।একটি গয়না বিপণীর বিজ্ঞাপনের কারণে ইতোমধ্যেই ঘরে ঘরে পরিচিত মুখ শায়েষা। ‘অখিল’ নামে একটি তামিল ছবিতে অভিনয়ের মাধ্যমে রূপালী পর্দায় পা রাখেন তিনি। তার প্রথম ছবিই বেশ জনপ্রিয়তা পায়। এরপর অভিনয় করেছেন অজয় দেবগণের ‘শিবায়ে’ ছবিতে। খুব শিগগিরই আরও এক বলিউড ছবিতে দেখা যেতে পারে তাকে।
প্রসঙ্গত, বলিউডের জীবন্ত কিংবদন্তী দিলীপ কুমার থেকে শুরু করে অনেক অভিনেতা-অভিনেত্রীর সঙ্গেই রয়েছে শায়েষার আত্মীয়তার সম্পর্ক। শায়েষার মা শাহিন বানু ছিলেন একজন অভিনেত্রী। তিনি বলিউড কিংবদন্তী দিলীপ কুমারের স্ত্রী শায়রা বানুর ভাই সুলতান আহমেদের মেয়ে। সেই সূত্রে শায়েষা দিলীপ কুমার ও শায়রা বানুর নাতনি। এদিকে শায়েষার বাবা সুমিত সায়গলও বলিউড অভিনেতা। শাহিন বানুর সঙ্গে বিচ্ছেদের পর তিনি বিয়ে করেন অভিনেত্রী ফারহাকে। সে দিক থেকে ফারহা হলেন শায়েষার সৎমা। সূত্র :- বাংলাদেশ নিউজ২৪ Online Bengali Newspaper

About Pratidiner Tottho

Check Also

সুন্দবনকে জলদস্যু মুক্ত করার গল্প নিয়ে শুরু হয়েছে অপারেশন সুন্দরবন, র শুটিং

শহর প্রতিনিধি: সুন্দবনকে জলদস্যু মুক্ত করার গল্প নিয়ে সাতক্ষীরার শ্যামনগরের মুন্সিগঞ্জে শুরু হয়েছে ‘ঢাকা অ্যাটাক’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত