শুক্রবার , জানুয়ারি ২২ ২০২১
Home / Uncategorized / পূর্বধলায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

পূর্বধলায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

প্রতিদিনের তথ্য.কম ডেস্ক: নেত্রকোণার পূর্বধলা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে তোপধ্বনি, পুষ্পস্তবক অর্পণ, শোভাযাত্রা, কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ও আগের দিন রাত ২৫ মার্চ শহীদদের স্বরণে হাজার মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।
আজ মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে ৩১ বার তোপধ্বনি ও স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। এ সময় মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, বিএনপি, পুলিশ প্রশাসন, পূর্বধলা প্রেস ক্লাব, মাধ্যমিক শিক্ষক সমিতি, প্রাথমিক শিক্ষক সমিতিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে।

পরে পূর্বধলা জে এম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে কুচকাওয়াজ, ডিসপ্লে, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এ ছাড়া উপজেলা আওয়ামী লীগ ও বিএনপি দলীয় কার্যালয়ে পৃথক পৃথক আলোচনাসভার আয়োজন করে।

About Pratidiner Tottho

Check Also

ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন

নেপাল ধর: ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে ফিরোজ জাহাঙ্গীর চত্বরে গ্যাস প্রত্যাশী গ্রাহকগণের মানববন্ধন অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত