বুধবার , জানুয়ারি ১৩ ২০২১
Home / Uncategorized / মানবতার ফেরিওয়ালা সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

মানবতার ফেরিওয়ালা সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টারঃ
প্রতিবারের ন্যায় এবারও গরীব অসহায়দের পাশে দাঁড়িয়েছে “মানবতার ফেরিওয়ালা” নামক সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ। শুক্রবার (৯আগষ্ট)দুপুরে মানবতার ফেরিওয়ালা সংগঠনের আয়োজনে এবং ৩২নং ওয়ার্ড নাগরিক ভাবনা ও হেল্পলাইনের সহযোগীতায় ঈদ আনন্দ বিতরণ ২০১৯ অনুষ্ঠিত হয়।

তখন ৭০টি পরিবারের মাঝে  ঈদ উপহার বিতরণ করা হয়। সুবিধাবঞ্চিত পরিবার ঈদ সামগ্রী হাতে পেয়ে ব্যাপক খুশী। আর তাই এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক খোরশেদ আলম বলেন,এই সেচ্ছাসেবী সংগঠনের যুবকরা যেভাবে ৩২নং ওয়ার্ডের উন্নয়নে কাজ করছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।কেননা এভাবে গরীর অসহায়দের পাশে দাড়াতে হলে ভালো মন মানসিকতা থাকতে হয়। এই সংগঠনের সকল সদস্য নিজ খরচে ঈদ সামগ্রী বিতরণ করেছে যা মানবিকতার পরিচয় বহন করে। তিনি আরো বলেন,”মানবতার ফেরিওয়ালা” সংগঠনটি ৩২নং ওয়ার্ডের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে।

এই সেচ্ছাসেবী সংগঠনের নাজমুল কবীর রাজন বলেন,আমাদের সংগঠনে যে যতটুকো পেরেছে টাকা দিয়ে সাহায্য করেছে। আমরা ৩২নং ওয়ার্ডের অসহায় পরিবারের পাশে থাকব আজীবন। শ্যামল বলেন,আমাদের এলাকার বিত্তবানরা সহযোগীতা করলে একদিন অত্র ওয়ার্ডে গরীব/অসহায়/ভিক্ষুক থাকবেনা।
শফিকুল ইসলাম স্বপন বলেন,আমাদের সংগঠনে যুবক বেশী। আমরা দৃড়ভাবে প্রতিজ্ঞাবন্ধ আমরা সবাই যেকোনো সময় অসহায়দেরকে সাহায্যের হাত বাড়িয়ে দেব।
শাহাদাৎ হোসেন বলেন,মহাৎ কাজে অংশগ্রহণ করে সমাজ সেবা করা, সমাজের উন্নয়নেই মূল লক্ষ্য।

ঈদ সামগ্রী পাওয়া কয়েকজন পরিবারের সদস্য বলেন,আন্নেগর জন্য আমাদের ঘরে ঈদ আনন্দের বাতাস বইছে।আন্নেগর মত সবাই এগিয়ে এলে বমরা অত্যন্ত গরীব /অসহায় থাকতামনা।

About Pratidiner Tottho

Check Also

ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪

আব্দুল মতিন মাসুদ :ধোবাউড়ায় বিশেষ অভিযানে জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবার দিক নির্দেশেনায়, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ