সোমবার , জানুয়ারি ১৮ ২০২১
Home / Uncategorized / বাপের বাড়ি থেকে টাকা না আনায় গৃহবধূকে পিঠিয়ে আহত করল স্বামী

বাপের বাড়ি থেকে টাকা না আনায় গৃহবধূকে পিঠিয়ে আহত করল স্বামী

আব্দুল লতিফ:বাপের বাড়ি থেকে টাকা আনতে অপরাগতা প্রকাশ করায় আরিফা আক্তার রিয়া (২০) নামে এক গৃহবধূকে বেধড়ক পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ ওঠেছে স্থানীয় মাহাবুল আলমের (২৭) বিরুদ্ধে।

গতরবিবার (১১ আগস্ট) বেলা ১১টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সিধলা ইউনিয়নের হাসনপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। ভুক্তভোগী গৃহবধূ আরিফা আক্তার রিয়া ময়মনসিংহের তারাকান্দা উপজেলার হরিয়াতলা গ্রামের আক্তার আলীর মেয়ে। গৃহবধূর স্বামী মাহাবুল আলম গৌরীপুর উপজেলার হাসনপুর গ্রামের জানু মিয়ার ছেলে।

আরিফা আক্তার জানান, মাহাবুলের সাথে তার বিয়ে হয় প্রায় ২ বছর পূর্বে। বিয়ের পর থেকেই যৌতুকের টাকার জন্য তার স্বামী তাকে প্রতিনিয়ত নির্যাতন ও মারধর করতেন। স্বামীর মারধর থেকে বাঁচতে বাপের বাড়ি থেকে কয়েক দফায় মোট ২ লক্ষ টাকা এনে স্বামীর হাতে দেন আরিফা আক্তার। এরই মধ্যে তাদের দাম্পত্য জীবনে এক পুত্র সন্তান জন্ম লাভ করে।

তিনি আরো জানান, বাপের বাড়ি থেকে আরো ২০ হাজার টাকা এনে দেয়ার জন্য সম্প্রতি তার স্বামী তার ওপর চাপ প্রয়োগ করতে থাকেন। এতে অপরাগতা প্রকাশ করায় তার ওপর পুনরায় নির্যাতন শুরু করে দেন স্বামী মাহবুল আলম। এ নিয়ে ঘটনারদিন রবিবার বেলা ১১টায় স্বামী মাহাবুল, ভাশুর মাসুম মিয়া (৩২) ও শ্বাশুড়ি নূর জাহান বেগম (৫৫) ঘরের দরজা বন্ধ করে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করেন তাকে। এ মারধরের খবর পেয়ে আরিফা আক্তারের মা আসমা বেগম (৪৫) মেয়ে জামাইয়ের বাড়িতে আসলে তাকেও অপমান করা হয়।

গৃহবধূর মা আসমা আক্তার জানান, তার মেয়ের ৬ মাস পূর্বে সিজারের মাধ্যমে সন্তান প্রসব হওয়ায় এখনো সে সম্পূর্ণ সুস্থ হয়ে ওঠেনি। এর মধ্যে আরিফা আক্তারকে বেধড়ক মারধর করায় বর্তমানে সে প্রচন্ড ব্যাথায় চটপট করছে। তাকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, এ মারধরের ঘটনায় গৌরীপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে মাহাবুল আলমের মন্তব্য জানতে মুঠোফোনে কল করা হলে তার ব্যবহৃত নাম্বারটির সংযোগ বন্ধ পাওয়া যায়।

এ ঘটনায় গৌরীপুর থানার ওসি মোঃ কামরুল ইসলাম মিয়া জানান, ভুক্তভোগী গৃহবধূ থানায় এসেছিলেন। তাকে অভিযোগ দায়ের করতে বলা হয়েছে।

About Pratidiner Tottho

Check Also

ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন

নেপাল ধর: ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে ফিরোজ জাহাঙ্গীর চত্বরে গ্যাস প্রত্যাশী গ্রাহকগণের মানববন্ধন অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত