শনিবার , নভেম্বর ২৬ ২০২২
Home / বাংলাদেশ / ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ থেকে সরকার পতনের আন্দোলন শুরু হলো—মির্জা ফকরুল।

ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ থেকে সরকার পতনের আন্দোলন শুরু হলো—মির্জা ফকরুল।

নেপাল ধর: অনেক জল্পনা-কল্পনার অসবান হয়ে ময়মনসিংহে বিভাগীয় সমাবেশ করার অনুমতি পায় জাতীয়তাবাদী দল বিএনপি। বৃহস্পতিবার সকাল পর্যন্ত প্রশাসন এই সমাবেশের অনুমতি না দেয়ায় সমাবেশ নিয়ে অনিশ্চিয়তা দেখা দেয়। পরে বিভিন্ন শর্তে গতকাল দুপুরে প্রশাসন সমাবেশের অনুমতি দেয়। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ সমাবেশ আয়োজন করা হয়। নগরীর কৃষ্ণচূড়া চত্বরে দুপুর দুইটা থেকে বিএনপির এ বিভাগীয় সমাবেশ শুরু হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং জাতীয় নেতৃবৃন্দ। ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক একেএম শফিকুল ইসলাম এর সভাপতিত্ব এবং দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ এর সঞ্চালনায় বিএনপির মহাসিচব মির্জা ফকরুল ইসলাম আলমগীর বক্তব্যে বলেন, ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ থেকে সরকার পতনের আন্দোলন শুরু হলো, তিনি তার বক্তব্যে আরও বলেন দেশে আজ গণতন্ত্র নেই মাদক জুয়ায় একাকার। এভাবে দেশ চলতে পারে না। তাই এই সরকারকে পতনের লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে নেমে আসার আহবান জানান।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশারফ হোসেন, মির্জা আব্বাস, বাবু গনেশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, মোয়াজ্জেম হোসেন আলাল সহ জাতীয় নেতৃবৃন্দ।
এর আগে বিএনপির চেয়ার পারসন ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার সু-স্বাস্থ্য এ মুক্তির লক্ষ্যে দোয়া করেন বিএনপির নেতাকমীরা। এই সমাবেশ কে ঘিরে চার জেলা থেকে আগত নেতকর্মীদের উপস্থিতি ছিলো উল্লেখ যোগ্য।

About Pratidiner Tottho

Check Also

মসিকে সাড়ে ১০কোটি টাকার রাস্তা ও ড্রেনের নির্মাণকাজ উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ আজ শনিবার বেলা ১১ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর ১০ ও ১৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল ময়মনসিংহে জেলা প্রশাসকের সভাপতিত্বে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত: ময়মনসিংহের পরানগঞ্জে অপরাধ নিয়ন্ত্রণে বিট পুলিশিং সভা মসিকে সাড়ে ১০কোটি টাকার রাস্তা ও ড্রেনের নির্মাণকাজ উদ্বোধন ১৫ দিন পর ছিনতাইকারীকে ধরলেন নারী দুই দিনব্যাপী পুলিশ হেডকোয়ার্টার্স কোয়ার্টারলি কনফারেন্স শুরু নুরুল ইসলাম পাঠান এর খুনের প্রধান আসামী পিবিআই হাতে গ্রেফতার খাজাবাগ দরবার শরীফে বড়পীর সাহেব হুজুরের ওরছ মোবারক অনুষ্ঠিত পূর্বধলায় ফাঁসিতে স্কুল ছাত্রীর মৃত্যু ময়মনসিংহে আওয়ামী লীগের কার্যকরী পরিষদের বর্ধিত সভা অনুষ্ঠিত