রবিবার , জানুয়ারি ১৭ ২০২১
Home / বাংলাদেশ / পরশুরামের আব্দুল হালিমকে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাই

পরশুরামের আব্দুল হালিমকে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাই

বিশেষ প্রতিনিধি মোঃ আব্দুল লতিফ:
আগামী ০৯ নভেম্বর জাতীয় যুব শ্রমিক লীগের সম্মেলন উপলক্ষে, সম্মেলনকে সাফল্যমন্ডিত করতে গৌরীপুর উপজেলার যুব শ্রমিক লীগের সভাপতি সোয়েবুর রহমান জুয়েল ও সাধারন সম্পাদক মোঃ রাসেল মিয়ার নেতৃত্বে গৌরীপুর উপজেলায় বিশাল শোডাউন অনুষ্ঠিত হয়।

শোডাউন শেষে দল মত নির্বিশেষে আলোচনায় শীর্ষে আসেন পরশুরামের
আবদুল হালিম শাহজাহানের
নাম। তিনি বর্তমানে অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ (সিবিএ)কেন্দ্রীয় কমিটির যুগ্ন- সাধারণ সম্পাদক পদে ২০০৯ থেকে ও যুব শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির আহবায়ক পদে ২০০৬ থেকে আছেন। সারা দেশের দুই সংগঠনের নেতা কর্মিরা তাকে সৎ, যোগ্য, পরিশ্রমী, ক্লিন ইমেজের শ্রমিক নেতা হিসেবে চেনেন। তাছাড়া বর্তমান জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটিতে থাকা ৩৫ জনের মধো বেশির ভাগই ষাটের উর্ধে বয়স। এ আবস্থায় প্রধান মন্ত্রী দলের নেতা নির্বাচনে শিক্ষিত, সৎ, যোগ্য, পরিশ্রমী, ক্লিন ইমেজের শ্রমিক নেতাকে দায়িত্ব দিবেন বলে আবাস পাওয়া যাচ্ছে। ছাএ রাজনীতি থেকেই আবদুল হালিম শাহজাহান আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত। তিনি ১৯৮৬-৮৭ সালে নিজ এলাকার ধনিকুন্ডা হোসনে আরা উচ্চ বিদ্যালয়ের ছাত্র লীগের সাধারণ সম্পাদক, ১৯৮৭-৯০ পরশুরাম সরকারি কলেজ ছাত্র লীগের সহসভাপতি ও ১৯৮৯-৯৩ পরশুরাম উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি ১৯৯৫ সাল থেকে ট্রেড ইউনিয়নের সাথে যুক্ত রয়েছেন। ১৯৯৫-২০০৮ অগ্রণী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সহ- সাধারণ সম্পাদক, ২০০৯- ২০১৬ অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ (সিবিএ) কেন্দ্রীয় কমিটির সহ- সাধারণ সম্পাদক ছিলেন। ২০১৬ থেকে অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ (সিবিএ) কেন্দ্রীয় কমিটির যুগ্ন- সাধারণ সম্পাদক পদে রয়েছেন। তিনি বাংলাদেশ ইনিষ্টিটিউট অব লেবার স্টাডিজ বিলস এর মেম্বার। তিনি জাপান, সিংগাপুর, মালেশিয়া, ব্রাজিল, ভারত, নেপাল, ভুটান, শ্রীলংকা সহ অনেক দেশে শ্রম বিষয়ক সেমিনার ও ওয়ার্কসপে যোগদান করেন। সবদিক বিবেচায় গৌরীপুর উপজেলা যুব শ্রমিক লীগ আব্দুল হালিমকে কেন্দ্রীয় যুব শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায়।

About Pratidiner Tottho

Check Also

ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন

নেপাল ধর: ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে ফিরোজ জাহাঙ্গীর চত্বরে গ্যাস প্রত্যাশী গ্রাহকগণের মানববন্ধন অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত