শনিবার , জানুয়ারি ২৩ ২০২১
Home / অপরাধ / গৌরীপুরে ইট ভাটায় ২ লাখ ৮০ হাজার টাকা জরিমানা

গৌরীপুরে ইট ভাটায় ২ লাখ ৮০ হাজার টাকা জরিমানা

বিশেষ প্রতিনিধি মোঃ আব্দুল লতিফ:ময়মনসিংহের গৌরীপুরে সোমবার (২৫ নভেম্বর/১৯) ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবুল হাসেমের নেতৃত্বে পরিচালিত অভিযানে অনুমোদনবিহীন তানিয়া ব্রিকস ফিল্ডের চিমনি ও ভাটা গুড়িয়ে দেয়। এসময় শাপলা ব্রিকসকে এক লাখ টাকা, তারা মিয়া ব্রিকসকে ৫০ হাজার টাকা, মোঃ হাবিব উল্লাহ ব্রিকসে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা আদেশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোরঞ্জন বর্মন, মাস্তুরা আমিনা, পরিবেশ অধিদপ্তর ময়মনসিংহের উপ-পরিচালক নূর আলম, সহকারী পরিচালক সাবিকুন্নাহার।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবুল হাসেম জানান, জেলা প্রশাসকের কার্যালয়ের অনুমতিপত্র, পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্রের লাইসেন্স না থাকায় মেসার্স তারা ব্রিকস ও মেসার্স তানিয়া ব্রিকস ফিল্ডকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। বিদ্যালয়ের পাশে ইটভাটা থাকায় শাপলা ব্রিকসে শর্তারোপ করা হয়েছে।

পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক নূর আলম জানান, অনুমোদনবিহীন প্রত্যেকটি ইটভাটায় এ অভিযান অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে পরিবেশের ক্ষতিকারক ইটভাটাগুলোকে বন্ধ করে দেয়া হবে।

About Pratidiner Tottho

Check Also

ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন

নেপাল ধর: ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে ফিরোজ জাহাঙ্গীর চত্বরে গ্যাস প্রত্যাশী গ্রাহকগণের মানববন্ধন অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত