সোমবার , জানুয়ারি ২৪ ২০২২
Home / অপরাধ / গৌরীপুরে ইট ভাটায় ২ লাখ ৮০ হাজার টাকা জরিমানা

গৌরীপুরে ইট ভাটায় ২ লাখ ৮০ হাজার টাকা জরিমানা

বিশেষ প্রতিনিধি মোঃ আব্দুল লতিফ:ময়মনসিংহের গৌরীপুরে সোমবার (২৫ নভেম্বর/১৯) ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবুল হাসেমের নেতৃত্বে পরিচালিত অভিযানে অনুমোদনবিহীন তানিয়া ব্রিকস ফিল্ডের চিমনি ও ভাটা গুড়িয়ে দেয়। এসময় শাপলা ব্রিকসকে এক লাখ টাকা, তারা মিয়া ব্রিকসকে ৫০ হাজার টাকা, মোঃ হাবিব উল্লাহ ব্রিকসে ১ লাখ ৩০ হাজার টাকা জরিমানা আদেশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোরঞ্জন বর্মন, মাস্তুরা আমিনা, পরিবেশ অধিদপ্তর ময়মনসিংহের উপ-পরিচালক নূর আলম, সহকারী পরিচালক সাবিকুন্নাহার।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবুল হাসেম জানান, জেলা প্রশাসকের কার্যালয়ের অনুমতিপত্র, পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্রের লাইসেন্স না থাকায় মেসার্স তারা ব্রিকস ও মেসার্স তানিয়া ব্রিকস ফিল্ডকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। বিদ্যালয়ের পাশে ইটভাটা থাকায় শাপলা ব্রিকসে শর্তারোপ করা হয়েছে।

পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক নূর আলম জানান, অনুমোদনবিহীন প্রত্যেকটি ইটভাটায় এ অভিযান অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে পরিবেশের ক্ষতিকারক ইটভাটাগুলোকে বন্ধ করে দেয়া হবে।

About Pratidiner Tottho

Check Also

পূর্বধলায় অটোরিকশার ধাক্কায় রাফাত নামে এক শিশু নিহত

স্টাফ রিপোর্টার: নেত্রকোনার পূর্বধলায় অটোরিকশার ধাক্কায় রাফাত (৪) নামে এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার (১৮ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
স্কুল-কলেজ বন্ধসহ ৫ জরুরি নির্দেশনা শিশু উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলো -কোতোয়ালী মডেল পুলিশ জুমার দিন মুসলিম উম্মাহর জন্য উপহার ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশের উদ্যোগে ৪ টি পয়েন্টে মাস্ক ক্যাম্পেইন পূর্বধলায় অটোরিকশার ধাক্কায় রাফাত নামে এক শিশু নিহত ময়মনসিংহে কোতোয়ালী থানার(ওসি)মোঃ শাহ্ কামাল আকন্দকে সম্মাননা দিলেন-কাউন্সিলর আনিছ সাতক্ষীরায় অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ সাতক্ষীরা সদরে রং পালিশ শ্রমিক ইউনিয়ন সদস্যদের কম্বল ও মাস্ক বিতরণ অবশেষে পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়মনসিংহে নৈষ্যপ্রহরীদের মাঝে পোশাক, জুতা, বাশি, উপহার দেন -ওসি শাহ্ কামাল আকন্দ