রবিবার , জানুয়ারি ২৩ ২০২২
Home / বাংলাদেশ / খুলনা বিভাগ / সুন্দবনকে জলদস্যু মুক্ত করার গল্প নিয়ে শুরু হয়েছে অপারেশন সুন্দরবন, র শুটিং

সুন্দবনকে জলদস্যু মুক্ত করার গল্প নিয়ে শুরু হয়েছে অপারেশন সুন্দরবন, র শুটিং

শহর প্রতিনিধি:
সুন্দবনকে জলদস্যু মুক্ত করার গল্প নিয়ে সাতক্ষীরার শ্যামনগরের মুন্সিগঞ্জে শুরু হয়েছে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপনের দ্বিতীয় সিনেমা ‘অপারেশন সুন্দরবন’র শুটিং। মুন্সিগঞ্জ ইউনিয়নের চুনকুড়ি-হরিনগরে শুক্রবার দুপুরে র‌্যাব কর্মকর্তাদের উপস্থিতিতে এই সিনেমার শুটিং উদ্বোধন করা হয়। প্রথম দিনে শুটিংয়ে অংশ নেন মনোজ প্রামাণিক ও সামিনা বাশার।
সুন্দরবনকে জলদুস্যমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাব ওয়েলফেয়ার কোঅপারেটিভ সোসাইটি লিমিটেডের অর্থায়নে চলচ্চিত্রটি প্রযোজনা করছে থ্রি হুইলারস লিমিটেড।

সিনেমার নির্মাতা দীপংকর দীপন সাংবাদিকদের বলেন, মানুষ চলচ্চিত্র দেখে বিনোদন পাওয়ার জন্য। আমরা এবারের সিনেমায় সুন্দরবনের উপর নির্ভরশীল প্রান্তিক মানুষের দীর্ঘদিনের সমস্যা ও সুন্দরবন জলদুস্য মুক্তকরণে সরকার বিশেষ করে র‌্যাবের কার্যক্রমের মাধ্যমে মানুষকে বিনোদন দেওয়ার চেষ্টা করবো।
তিনি জানান, প্রথম দফায় মোট ১৬ দিন শুটিং হবে। এর মধ্যে ১১ দিন শুটিং হবে সুন্দরবনের গহীন জঙ্গলে। প্রথম দিন শুটিংয়ে অংশ নিচ্ছেন, মনোজ প্রামাণিক ও সামিনা বাশার। পরদিন শনিবার থেকে রিয়াজ-সিয়াম, রোশান, নুসরাত ফারিয়া ও তাসকিনসহ ইউনিটের সবাই শুটিংয়ে অংশ নেবেন। সাতক্ষীরায় এ সিনেমাটির শুটিং চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত। ২০২০ সালের ঈদুল আযহায় সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা দীপংকর দীপন।

About Pratidiner Tottho

Check Also

সাতক্ষীরায় মোটরসাইকেল চোর আতংক

মো:আজিজুল ইসলাম(ইমরান) সাতক্ষীরা শহরের কোন না কোন স্থান থেকে প্রায়ই মটরসাইকেল চুরির ঘটনা ঘটছে। গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
স্কুল-কলেজ বন্ধসহ ৫ জরুরি নির্দেশনা শিশু উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলো -কোতোয়ালী মডেল পুলিশ জুমার দিন মুসলিম উম্মাহর জন্য উপহার ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশের উদ্যোগে ৪ টি পয়েন্টে মাস্ক ক্যাম্পেইন পূর্বধলায় অটোরিকশার ধাক্কায় রাফাত নামে এক শিশু নিহত ময়মনসিংহে কোতোয়ালী থানার(ওসি)মোঃ শাহ্ কামাল আকন্দকে সম্মাননা দিলেন-কাউন্সিলর আনিছ সাতক্ষীরায় অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ সাতক্ষীরা সদরে রং পালিশ শ্রমিক ইউনিয়ন সদস্যদের কম্বল ও মাস্ক বিতরণ অবশেষে পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়মনসিংহে নৈষ্যপ্রহরীদের মাঝে পোশাক, জুতা, বাশি, উপহার দেন -ওসি শাহ্ কামাল আকন্দ