বৃহস্পতিবার , জানুয়ারি ১৪ ২০২১
Home / বাংলাদেশ / ঢাকা বিভাগ / মুজিব বর্ষ সহ ছাত্র-ছাত্রীদের বিদায় এবং শুভাগমন উপলক্ষ্যে আলোচনা ও বিচিত্রানুষ্ঠান অনুষ্ঠিত

মুজিব বর্ষ সহ ছাত্র-ছাত্রীদের বিদায় এবং শুভাগমন উপলক্ষ্যে আলোচনা ও বিচিত্রানুষ্ঠান অনুষ্ঠিত

খলিল, সাভার থেকেঃ
ঢাকা সাভারের বাড্ডা উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০২০ পরীক্ষার্থীদের বিদায়, নবাগত ছাত্র-ছাএীদের শুভাগমন ও মুজিব বর্ষ উপলক্ষ্যে আলোচনা ও বিচিত্রানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
১১ ই জানুয়ারি-২০২০ ইং শনিবার সকাল ১১:০০ টার সময় সাভার পৌরসভার ১নং ওয়ার্ডের বাড্ডা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা কৃষিবিদ ও বাড্ডা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ড.মোঃ রফিকুল ইসলাম মোল্লা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মঞ্জুরুল আলম রাজীব।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১ নং প্যানেল মেয়র ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা।সাভার সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল দিল আফরোজ শামীম,ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা,সাভার অধর চন্দ্র উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক রতন পিটার গমেজ,
বাড্ডা উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক নারায়ন চন্দ্র সরকার,সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ রানা, সাভার উপজেলা ছাত্র লীগের সভাপতি আতিকুর রহমান আতিক,সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু রতন সাহা,
১ নং ওয়ার্ড কাউন্সিল মিনহাজ উদ্দিন মোল্লা,সাভার পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রমজান আলী সহ আওয়ামী লীগ এবং এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী,বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানটি অতিথিদের আসনগ্রহণ, ফুলের শুভেচ্ছায় বরণ,স্বাগত বক্তৃতা ছাত্র ছাত্রীদের নাচ গান সহ নানা আয়োজনে পরিপূর্ণভাবে সাজানো হয়েছিল।স্কুলের পক্ষ থেকে প্রধান অতিথির কাছে স্কুলের বাউন্ডারি এবং স্কুলে আসার রাস্তাটি প্রসার পরিপূর্ণ কমপ্লিট করার আহ্বান জানান স্কুল কর্তৃপক্ষ ও ম্যানেজিং কমিটির সভাপতি সহ কাউন্সিলর নজরুল ইসলাম মানিক মোল্লা। পরে প্রধান অতিথির বক্তৃতায় তা পূরণ করে দেওয়ার আশ্বাস দেন।

About Pratidiner Tottho

Check Also

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

মোঃ আব্দুল লতিফ: বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সোমবার (৪ জানুয়ারি) সকাল ১১টায় গৌরীপুর উপজেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ