শুক্রবার , মে ১৪ ২০২১
Home / গ্রাম-বাংলা / মুজিব বর্ষ হবে ত্রিশাল বালিপাড়া ইউনিয়নের উন্নয়নের বর্ষ–চেয়ারম্যান বাদল

মুজিব বর্ষ হবে ত্রিশাল বালিপাড়া ইউনিয়নের উন্নয়নের বর্ষ–চেয়ারম্যান বাদল

আরিফ রববানীঃ ত্রিশাল উপজেলা বালিপাড়া ইউনিয়নের বাল্লা কান্দা মাঠ হতে রেলওয়ে পর্যন্ত পাকা রাস্তা আমিয়ান ডাঙ্গুরী পাকা রাস্তা এবং ধলা দুরুমনি ব্রীজসহ কয়েকটি উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেছেন বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল।

৩রা ফেব্রুয়ারী সোমবার তিনি এসব উন্নয়ন কর্মকান্ডের উদ্ভোধন পুর্বে সংক্ষিপ্ত বক্তব্যে স্থানীয় জনগণের উদ্দেশ্যে বলেন-বঙ্গকন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে।দেশজুরে ব্রীজ,কালভাট,রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন চলছে। সারাদেশে ন্যায় বালিপাড়া ইউনিয়নেও বিভিন্ন রাস্তা-ঘাটের উন্নয়ন কর্মকান্ড চলছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

তিনি বলেন-উন্নয়নের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী, বাংলাদেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তিনি বলেন-মুজিব বর্ষ হবে বালিপাড়া ইউনিয়নের উন্নয়নের বর্ষ। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি ইউনিয়নের সর্বস্তরের জনতার সহযোগিতা প্রত্যাশা করেন। এসময় উপস্থিত ছিলেন- ইউনিয়নের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি বর্গসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তি বর্গরা উপস্থিত ছিলেন।

About Pratidiner Tottho

Check Also

দ্বিমুখী পরকীয়ার জেরে সাতক্ষীরায় যুবক খুন

নিজস্ব প্রতিনিধি: ‘দ্বিমুখী পরকীয়ার জেরে সাতক্ষীরায় দিন মুজুর যুবক খুন, আসামী আটক ও স্বীকারোক্তি মূলক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ