মঙ্গলবার , জানুয়ারি ১৯ ২০২১
Home / বাংলাদেশ / ঢাকা বিভাগ / মুসলিম যুব সমাজের উদ্যোগে চতুর্থ বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল

মুসলিম যুব সমাজের উদ্যোগে চতুর্থ বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল

খলিল, সাভার থেকে

বাড্ডা ভাটপাড়া মুসলিম যুব সমাজের উদ্যোগে চতুর্থ বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ৭ ই ফেব্রুয়ারি শুক্রবার বাড্ডা ভাটপাড়া আলম সানফ্লাওয়ার মিল মাঠ প্রাঙ্গনে বাদ আসর ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করেন বাড্ডা ভাটপাড়া মামুর জামে মসজিদ ও এলাকাবাসী।

উক্ত ওয়াজ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা, কাউন্সিলর ২ নং ওয়ার্ড ও ১ নং প্যানেল মেয়র সাভার পৌরসভা। মোঃ রমজান আহমেদ, সদস্য সাভার পৌর আওয়ামী লীগ। আরও উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং ধর্মপ্রাণ মুসল্লিগণ।

উক্ত দোয়া ও ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে বয়ান করেন হযরত মাওঃ ইয়াহ্ইয়া তাকি সহ অন্যান্য বক্তাগণ।

About Pratidiner Tottho

Check Also

ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫

আবুল হোসেন পাশা ।। ময়মনসিংহ নগরীর পাটগুদাম ব্রীজ মোড় বাসটার্মিনালে ৪ জানুয়ারী দুপুরে স্থানীয় জনতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত