শনিবার , জানুয়ারি ২২ ২০২২
Home / খেলাধূলা / ক্রিকেট / বাংলাদেশ ক্রিকেট দলকে সমাজ সেবক ও ব্যবসায়ী জনির অভিনন্দন

বাংলাদেশ ক্রিকেট দলকে সমাজ সেবক ও ব্যবসায়ী জনির অভিনন্দন

প্রতিদিনের তথ্য.ডেস্ক : তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচে ভারতকে হারিয়ে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে জয়লাভ করায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল, কোচ, ম্যানেজার এবং সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছে ময়মনসিংহের সদর উপজেলার ১১নং ঘাগড়া ইউনিয়নের তরুণ সমাজ সেবক,বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ রাজনীতিবিদ এনায়েত হোসেন জনি।

তিনি আশা প্রকাশ করেন, এ খেলোয়াড়ী মনোভাব ধরে রেখে এভাবেই ভবিষ্যতে আমাদের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে খেলাধুলাকে আরো এগিয়ে নিয়ে দেশের সুনামকে সারাবিশ্বে ছড়িয়ে দিবেন এই খেলোয়ার টিম বাংলার টাইগাররা ।

এর আগে, পচেফস্ট্রুমের ফাইনালে ভারতকে ৩ উইকেটের ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো স্বর্ণালী শিরোপা স্পর্শ করে টিম টাইগার। যেকোনো বিচারে এটিই বাংলাদেশের প্রথম বিশ্ব শিরোপা জয়।

তিনি বলেন-বর্তমান সফল প্রধানমন্ত্রী ও বঙ্গকন্যার নেতৃত্বে দেশ সকল কিছুতে উন্নতিতে এগিয়ে যাচ্ছে।
আগামী দিনেও এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

About Pratidiner Tottho

Check Also

ময়মনসিংহ রিজার্ভ অফিস পরিদর্শন করেন -ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ

গোলাম কিবরিয়া পলাশঃ আজ ১৩ জানুয়ারী ২০২২ ইং বৃহস্পতিবার ময়মনসিংহ পুলিশ লাইন্স মাঠে ইন্সপেকশন প্যারেড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
স্কুল-কলেজ বন্ধসহ ৫ জরুরি নির্দেশনা শিশু উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলো -কোতোয়ালী মডেল পুলিশ জুমার দিন মুসলিম উম্মাহর জন্য উপহার ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশের উদ্যোগে ৪ টি পয়েন্টে মাস্ক ক্যাম্পেইন পূর্বধলায় অটোরিকশার ধাক্কায় রাফাত নামে এক শিশু নিহত ময়মনসিংহে কোতোয়ালী থানার(ওসি)মোঃ শাহ্ কামাল আকন্দকে সম্মাননা দিলেন-কাউন্সিলর আনিছ সাতক্ষীরায় অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ সাতক্ষীরা সদরে রং পালিশ শ্রমিক ইউনিয়ন সদস্যদের কম্বল ও মাস্ক বিতরণ অবশেষে পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়মনসিংহে নৈষ্যপ্রহরীদের মাঝে পোশাক, জুতা, বাশি, উপহার দেন -ওসি শাহ্ কামাল আকন্দ