বৃহস্পতিবার , জানুয়ারি ১৪ ২০২১
Home / বাংলাদেশ / ময়মনসিংহের এসপির নির্দেশে পুলেশের নাইট টহলে জনমনে স্বস্থি

ময়মনসিংহের এসপির নির্দেশে পুলেশের নাইট টহলে জনমনে স্বস্থি

আরিফ রববানীঃ ময়মনসিংহের বিভাগীয় নগরবাসির শান্তিতে পথচলা, শান্তিতে বসবাস ও রাতব্যাপী শান্তিতে ঘুমানোর পরিবেশ সৃষ্টির লক্ষে পুলিশ সুপারের নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশ ময়মনসিংহ নগরের বিভিন্ন রোডে মোটরসাইকেল মহড়া শুরু করেছে।

৮ই ফেব্রুয়ারী শনিবার সকালে পুলিশ সুপার আহমার উজ্জামান সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে নগরীর মানুষের নিরাপত্তায় ও অপরাধ দমনে নগরীতে রাতে পুলিশ টহলের কথা প্রতিশ্রুতি দিলে তার দেয়া সেই কথা অনুসারে পর দিন ৯ই ফেব্রুয়ারী রবিবার সন্ধ্যা থেকেই তার নির্দেশনায় ডিবি পুলিশের একটি মোটরসাইকেল মহড়াদল শহরের কৃষ্টপুর, বাঘমারা, পুরোহিতপাড়া, ভাটিকাশর, বলাশপুর এলাকার অলিগলিতে এই মহড়া দেন। ডিবি পুলিশের দলটি শহরের বিভিন্ন এলাকায় মহড়া দেওয়ায় মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, চোরসহ অপরাধীদের মাঝে আতংকে গাঁ ঢাকায় জনমনে স্বস্থি ফিরেছে বলে দাবী করেন নগরীর বাসিন্দা ও বিভিন্ন স্থান থেকে আগত পথচারীরা। একই সাথে নগরবাসি ডিবি পুলিশের এই মহড়া আরো বৃদ্ধি করার দাবী করেছেন।

উল্লেখ্য পুলিশ সুপার আহমার উজ্জামানের সাথে শনিবার সাংবাদিকদের এক মতবিনিময় সভা হয়। সভায় ময়মনসিংহ নগরবাসির শান্তি শৃংখলা, চোর, ছিনতাইকারীদের উপদ্রপ থেকে রা এবং মাদক ব্যবসায়ী, অপরাধীদের গ্রেফতারসহ তাদের মাঝে আতংক সৃষ্টির লক্ষে সাংবাদিক নেতৃবৃন্দ আগের ন্যায় ডিবি পুলিশের মোটরসাইকেল টহল ও মহড়া দাবী করেন। পুর্বে এক সময় ময়মনসিংহ শহরে পুলিশ রাতব্যাপী মোটরসাইকেল মহড়া দিলেও মাঝখানে বন্ধ হয়ে যায়। পুলিশ সুপার আহমার উজ্জামান সেই সভায় জেলার সিনিয়র পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে সাংবাদিক নেতৃবৃন্দকে আশস্থ করেন, ময়মনসিংহ নগরবাসির শান্তি শৃংখলা, নিরাপদে পথচলা, ব্যবসা বানিজ্যে আরো গতিশীলতা আনতে আগের ন্যায় এই মহড়া বা মোটরসাইকেল টহল চলবে। পুলিশ সুপারের যেই কথা সেই কাজ। মাত্র একদিনের মধ্যে তিনি তার কথা রেখে নগরের বিভিন্ন রাস্তায় টহল পুলিশ মোটরসাইকেল নিয়ে মহড়া দেওয়ায় তাকে ধন্যবাদ জ্ঞাপনসহ কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন ময়মনসিংহের সর্বস্তরের পেশাশ্রেণীর ব্যক্তি বর্গরা ।

About Pratidiner Tottho

Check Also

ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪

আব্দুল মতিন মাসুদ :ধোবাউড়ায় বিশেষ অভিযানে জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবার দিক নির্দেশেনায়, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ