রবিবার , জানুয়ারি ২৪ ২০২১
Home / Uncategorized / মাদকসহ সামাজিক অপরাধ দূর করতে কারাতের শিক্ষার বিকল্প নেই: চিত্রনায়ক রুবেল

মাদকসহ সামাজিক অপরাধ দূর করতে কারাতের শিক্ষার বিকল্প নেই: চিত্রনায়ক রুবেল

মো: আজিজুল ইসলাম(ইমরান)
আমাদের প্রিয় বাংলাদেশে মাদকসহ সামাজিক অবক্ষয় মূলক অপরাধ দূর করতে কারাতে শিক্ষার কোন বিকল্প নেই বলে বলে মনে করেন জনপ্রিয় চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল। তার মতে, কুর্মিটোলায় যে মজনুর হাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের যে ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন, তিনি কারাতে জানলে তাকে এই পাশবিক নির্যাতনের শিকার হতে হতো না।
বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় রুবেল এ কথা বলেন।
তিনি বলেন, আমাদের সমাজের প্রত্যেক পরিবারে যদি একজন করে কারাতে শিক্ষা নিয়ে থাকে। তবে রাস্তায় বেরিয়ে ধর্ষিত হওয়ার ভয় থাকবে না। নিজের আত্মরক্ষা আমরা নিজেরা করতে পার মাদক থেকে যুবসমাজ দূরে থাকতে পারবে।
উল্লেখ্য গত ৫ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জৈনক ছাত্রী বাস থেকে কুর্মিটোলায় নামার পর তাকে ফুটপাতের ঝোঁপে নিয়ে গিয়ে ধর্ষণ করে এক দুর্বৃত্ত। পরে ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়। তার বর্ণনা অনুসারে পরে আইন-শৃঙ্খলা বাহিনী মজনু নামে এক মাদকাসক্তকে গ্রেফতার করে। রিমান্ড শেষে তিনি এখন কারাগারে রয়েছেন।
কারাতে শিক্ষার গুরুত্ব তুলে ধরে সংবাদকর্মীদের খবর প্রকাশের আহবান জানিয়ে চিত্রনায়ক রুবেল বলেন, আজ পর্যন্ত কখনো আমার জন্য কোনো শুটিং স্থগিত করা হয়নি। এমন কোনো রেকর্ড নেই। তার কারণ হচ্ছে, আমি খুব বেশি অসুস্থ হই না।ঠান্ডা জনিত সমস্যা ছাড়া আমার আর কোনো সমস্যা নেই। এখনো নিয়মিত এক ঘণ্টা করে ব্যায়াম করি। যার কারণে শরীর সুস্থ ও সতেজ থাকে।
তিনি আরও বলেন, আমাদের সমাজে সেসব অপকর্ম চলছে, সামাজিকভাবেই তা প্রতিহত করতে হবে। কারাতে শিক্ষার মধ্য দিয়ে নিজেকে আত্মবিশ্বাসী করে গড়েতুলতে হবে।
সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি নুর ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোজাফফর রহমানের পরিচালনায় মতবিনিময়কালে প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী শওকত হোসেন ময়না, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জ¦ল, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শাকিলা ইসলাম জুঁইসহ সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে চিত্রনায়ক রুবেল সাতক্ষীরা প্রেসক্লাবে পৌঁছালে তাকে সাতক্ষীরা প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিক নেতারা।

About Pratidiner Tottho

Check Also

গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন

মোঃ আব্দুল লতিফঃ বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের কুড়িপন বাজারে ভাতিজাকে বাঁচাতে এসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় ১১৪৯টি ভূমিহীন পরিবারে গৃহ প্রদান কর্মসূচির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫