বৃহস্পতিবার , মে ১৩ ২০২১
Home / Uncategorized / ময়মনসিংহের পাটগুদাম গার্লস স্কুলের উন্নয়নে ২লাখ টাকার অনুদানসহ বিভিন্ন আশ্বাস ইউএনও”র

ময়মনসিংহের পাটগুদাম গার্লস স্কুলের উন্নয়নে ২লাখ টাকার অনুদানসহ বিভিন্ন আশ্বাস ইউএনও”র

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ঐতিহ্যবাহী পাটগুদাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ব্যাপক,উৎসাহ,উদ্দীপনা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে। ১৬ই ফেব্রুয়ারি রবিবার দুপুরে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) এ.এইচ.এম লোকমান বলেন- সুশিক্ষা মনের সুপ্ত প্রতিভাগুলোকে বিকশিত করে।

তিনি বলেন মুজিববর্ষে এদেশকে সোনার বাংলা গড়তে প্রতিটি মানুষকে সোনার মানুষ হতে হবে। স্বাধীনতার পর তরুণ মুক্তিযোদ্ধাদের গড়া ঐতিহ্যবাহী পাটগুদাম বালিকা উচ্চ বিদ্যালয়কে একটি মানসম্পন্ন প্রতিষ্ঠান গড়ার আহবান জানান অতিরিক্ত বিভাগীয় কমিশনার। বক্তব্যে তিনি প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগীতার আশ্বাস প্রদান করেন । অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান জরাজীর্ণ স্কুলের উন্নয়নে ২লাখ টাকার অনুদান ঘোষণাসহ প্রয়োজনীয় উন্নয়নের আশ্বাস দেন।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিসি যোগ দেয়ার কথা থাকলেও সড়ক দুর্ঘনায় আহত হওয়ার কারণে তিনি যোগ দিতে পারেননি। অনুষ্ঠানে তার আশু রোগ মুক্তি কামনায় সকলের কাছে দোয়া প্রত্যাশা করা হয়।

পাটগুদাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি, আনন্দ মোহন সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি অধ্যাপক গোলাম ফেরদৌস জিল্লুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইমলাম কৃষক লীগের সহ-কৃষি সম্পাদক কাজী বাবু, পাটগুদাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী ও সহকারি প্রধান শিক্ষক শুক্লা রাণী বন্দ্য, স্কুলের অন্যতম উদ্যোক্তা মোসলেহ উদ্দিন সওদাগর ও শিক্ষার্থী সুদিতি।
এরপর সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ী ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ এবং এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

About Pratidiner Tottho

Check Also

ভালুকায় বিদ্যুৎ পৃষ্টে দুই জনের মৃত্যু

তাপস কর: ময়মনসিংহ জেলার ভালুকায় ইন্টারনেট সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ-স্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু হয়েছে। তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ