বুধবার , জানুয়ারি ১৩ ২০২১
Home / Uncategorized / ত্রিশাল পৌরসভার উন্নয়নের বর্ষ হবে মজিববর্ষ। মেয়র এবিএম আনিছুজ্জামান

ত্রিশাল পৌরসভার উন্নয়নের বর্ষ হবে মজিববর্ষ। মেয়র এবিএম আনিছুজ্জামান

আরিফ রববানীঃ
মুজিববর্ষে ত্রিশাল পৌর সভার প্রতিটি ওয়ার্ডকে শতভাগ উন্নয়নের আওতায় আনা হবে। সেই লক্ষে সকল কার্যক্রম চলছে। ত্রিশাল পৌরসভার ৫নং ওয়ার্ডের নূপুর সিনেমা হল সংলগ্ন রোডের ঢালাই কাজ পরিদর্শন করতে গিয়ে উপস্থিত জনতা ও সাংবাদিকদের সাথে আলাপকালে এমন মন্তব্য করেছেন ত্রিশালের মাটি ও মানুষের নেতা, অসহায় গরিব দুঃখী মেহনতি মানুষের শেষ ঠিকানা, দানবীর ও ত্রিশালের উন্নয়নের রূপকার, ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের জনপ্রিয় জননেতা,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী দুই দুইবারের জননন্দিত সফল মেয়র আলহাজ্ব এ.বি.এম.আনিছুজ্জামান আনিছ ।
এছাড়াও তিনি পৌর শহরের মেইন রোড স্মৃতিসৌধ হইতে পোড়াবাড়ী পর্যন্ত রাস্তাটির পূর্ণসংস্কার কাজের পরিদর্শন করেন। ৩ মার্চ মঙ্গলবার বিকেলে সুতিয়া নদীর ব্রীজ হতে পূর্ণসংস্কার কাজটি সংস্কার শুরু হলে তিনি স্ব শরীরে উপস্থিত হয়ে কাজের গুণগত মান পরিক্ষা করেন এবং ঠিকাদারকে কাজের মান বজায় রাখার নির্দেশ দেন। এ সময় উপস্থিত ছিলেন, ত্রিশাল পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ আজাহারুল ইসলাম, পৌর সচিব নজরুল ইসলাম ও প্রকৌশলীসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়াও পৌর এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন

অপরদিকে ত্রিশালের এই উন্নয়নের যাদুকর পৌর সভার সাবেক কাউন্সিলর অধ্যাপক গোলাম মোস্তফা সরকারের বাড়ি সংলগ্ন রাস্তার আরসিসি ঢালাইয়ের নির্মান কাজের উদ্বোধন করেন। এসময় এিশালের মাটি ও মানুষের নেতা, অসহায় গরীব দুঃখী মেহনতি মানুষের বন্ধু, এিশাল পৌরসভার উন্নয়নের রূপকার এিশাল পৌরসভার বার বার নির্বাচিত সফল মেয়র আলহাজ্ব এবি,এম আনিছুজ্জামানের সাথে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী (ভারপ্রাপ্ত)প্রদীপ কুমার, মোঃআব্দুর রহমান , মোঃরেজাউল করিম সেলিম (কমিশনার),মোঃআঃরায়হান ভাই, মোঃআশাফ কেরানি , মোঃআবুবকর ছিদ্দিক(সোহেল) প্রমুখ।।

About Pratidiner Tottho

Check Also

ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪

আব্দুল মতিন মাসুদ :ধোবাউড়ায় বিশেষ অভিযানে জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবার দিক নির্দেশেনায়, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ