বৃহস্পতিবার , মে ১৩ ২০২১
Home / Uncategorized / ময়মনসিংহ ডিসির কাছে সাত প্রকারের পোস্টার হস্তান্তর করলো জেলা তথ্য অফিস

ময়মনসিংহ ডিসির কাছে সাত প্রকারের পোস্টার হস্তান্তর করলো জেলা তথ্য অফিস

আরিফ রববানী:
১৭ই মার্চ ২০২০ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমানের নিকট সাত প্রকারের পোস্টার হস্তান্তর করেন জেলা সিনিয়র তথ্য অফিসার আল ফয়সাল,এসময় ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান সহ তথ্য অফিসের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

তথ্য অফিসের মাধ্যমে ময়মনসিংহে পোষ্টার লিফলেটের মাধ্যমে ৭ই মার্চের ভাষণের প্রচার-প্রচারণা চালিয়ে সকলকে অবহিত করা হচ্ছে ভাষণের গুরুত্ব সম্পর্কে। সেই লক্ষে জেলার বিভিন্ন গুরুত্ব পুর্ণস্থানে স্থাপন করা হচ্ছে এই প্রচার পোষ্টার।

জেলা তথ্য অফিসের সিনিয়র তথ্য অফিসার আল ফয়সাল বলেন, জাতির পিতার ভাবনা বর্তমান প্রজন্মের কাছে পৌঁছে দিতেই এ প্রচার পোষ্টার বিভিন্ন স্থানে ছড়িয়ে দেওয়া হচ্ছে।

সূত্র মতে, ১৯৭৩ সালের ১৯ আগস্ট সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের জাতীয় সম্মেলনে বঙ্গবন্ধু ছাত্র সমাজের উদ্দেশে যে ভাষণটি দিয়েছেন সেটিরই অংশবিশেষ সাত প্রকারে ছেপে পোষ্টার আকারে তৈরি করেছে সরকার, যা সকলের অবগতির জন্য বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থানে স্থাপন করা হচ্ছে। পাঠকদের জন্য পোষ্টারে স্থান পাওয়া ভাষণের নির্বাচিত অংশ তুলে ধরা হয়েছে।

About Pratidiner Tottho

Check Also

এতিম ও দুস্থদের পাশে আমরা ৯৩ ময়মনসিংহ বিভাগ

স্টাফ রিপোর্টার: এস.এস.সি ব্যাচ ১৯৯৩ শিক্ষার্থীদের সংগঠন আমরা ৯৩,সারাদেশের মতো ময়মনসিংহ বিভাগে এতিম ও দুস্থদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ