রবিবার , জানুয়ারি ১০ ২০২১
Home / জাতীয় / ময়মনসিংহে জেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধ সম্পর্কে মতবিনিময় সভা

ময়মনসিংহে জেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধ সম্পর্কে মতবিনিময় সভা

ময়মনসিংহ প্রতিনিধিঃ বিশ্বজুড়ে আতঙ্ক ছড়াচ্ছে করোনা ভাইরাস(COVID 19) । তবে উদ্বেগ নয়, সচেতনতামূলক প্রতিরোধই বর্তমানে সবচেয়ে বেশি প্রয়োজন। বাংলাদেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় সম্পর্কে ময়মনসিংহ জেলা প্রশাসনের আয়োজনে জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়। ৯ই মার্চ বিকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ময়মনসিংহের জেলা প্রশাসক মিজানুর রহমসনের সভাপতিত্বে আয়োজিতবএ সভায় পূর্বপ্রস্তুতি হিসেবে সম্ভাব্য আক্রান্তের জন্য কোয়ারেন্টাইন ব্যবস্থা ও আক্রান্ত রোগীর জন্য বিশেষ আইসোলেটেড চিকিৎসালয়ের ব্যবস্থা বিষয়ে আলোচনা করা হয়। এছাড়াও নিজ নিজ ক্ষেত্র হতে জনসচেতনতা তৈরিতে সকলের প্রতি আহবান জানানো হয়।

এসময় জেলা প্রশাসক মোঃমিজানুর রহমান তার বক্তব্যে-অনলাইনে কাজ করা বিভিন্ন গ্রুপের কাছে করোনা ভাইরাস সম্পর্কে তথ্য উপস্থাপন করেন ময়মনসিংহের সিভিল সার্জন ডাঃ এ বি এম মসিউল আলম। স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রকাশিত লিফলেটটি অনলাইনে প্রচার করার জন্য সবাইকে আহবান জানান। উক্ত সভায় জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরে কর্মকর্তাবৃন্দ এবং জেলার করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ।

জেলা প্রশাসক বলেন-করোনা প্রতিরোধে নিজেকে সাবধান রাখাই শ্রেষ্ঠ উপায়। তাই তিনি প্রত্যেকের প্রতি নিজে সচেতন থাকাসহ, অপরকে সচেতন হতে সহায়তা করার আহবান জানান।

About Pratidiner Tottho

Check Also

গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন

মোঃ আব্দুল লতিফঃ বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের কুড়িপন বাজারে ভাতিজাকে বাঁচাতে এসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ