রবিবার , জানুয়ারি ১০ ২০২১
Home / Uncategorized / ময়মনসিংহে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতামোলক আলোচনা সভা

ময়মনসিংহে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতামোলক আলোচনা সভা

আরিফ রববানীঃ ময়মনসিংহ সদরে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ বিষয়ে উপজেলার সকল ফার্মেসি মালিক ও ঔষধ ব্যবসায়ী, ঔষধ প্রস্তুতকারক প্রতিষ্ঠান, প্রতিনিধি এবং ঔষধ বিক্রয় প্রতিনিধিদের নিয়ে সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১১ মার্চ বিকাল ৪ টায় উপজেলা প্রশাসনের কনফারেন্স রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(ভারপ্রাপ্ত) ডাঃ সানজিদা আকতার, এড আবুল কাশেম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান শাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা হক কলি প্রমুখ।

উক্ত আলোচনা সভায় বক্ত্যারা তাদের বক্তব্যে উল্লেখ করেন যে, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের জন্য সব সময় পরিষ্কার থাকা, কেউ বহির বিশ্বের কোন দেশ থেকে আসলে, তাকে যেন পরিক্ষা নিরিক্ষা করা হয়। এসময় উপস্থিত ফার্মেসি মালিক ও ঔষধ ব্যবসায়ী, ঔষধ প্রস্তুতকারক প্রতিষ্ঠান, প্রতিনিধি এবং ঔষধ বিক্রয় প্রতিনিধিদেরকে মাস্ক ও স্যানিটেশন সহ প্রয়োজনীয় সামগ্রী সরকারী নির্দেশনা ব্যতীত যেন মূল্যবৃদ্ধি করে মানুষকে হয়রানী করা না হয় বিষয়ে সকলকে সচেতন থাকার আহবান জানান ।

গুজব ছড়ানো থেকে বিরত থাকতে সকলকে আহবান জানানোসহ মাস্ক ও স্যানিটেশন সামগ্রীর সংকট নিরসনে উপজেলা সহকারী কমিশনার ভূমির নেতৃত্বে এসব সামগ্রীর মুল্য ও ক্রয় বিক্রয় মনিটরিং এর লক্ষে কমিটি গঠিত হয় ।
ওছাড়াও সভায় উপজেলা ইউনিয়ন পরিষদ গুলোর চেয়ারম্যান,স্থানীয় রাজনৈতিক-সামাজিক ও উপজেলার বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তি বর্গরা উপস্থিত ছিলেন।

About Pratidiner Tottho

Check Also

ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫

আবুল হোসেন পাশা ।। ময়মনসিংহ নগরীর পাটগুদাম ব্রীজ মোড় বাসটার্মিনালে ৪ জানুয়ারী দুপুরে স্থানীয় জনতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ