রবিবার , জুন ২০ ২০২১
Home / অপরাধ / দেবিদ্বারে সাংবাদিককে মারধর করে প্রাণনাশের হুমকির অভিযোগ

দেবিদ্বারে সাংবাদিককে মারধর করে প্রাণনাশের হুমকির অভিযোগ

এম জে এ মামুনঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলা দৈনিক মাতৃ জগত প্রত্রিকা প্রতিনিধি এ,জে,এ মামুন ও দৈনিক সরজমিনের স্টাফ রিপোর্টার,দৈনিক একুশের বানি,স্টাফ রিপোটার,আইন-সহায়তা কেন্দ্রের কেন্দ্রীয় কোঅডিনেটকে মারধর করার পর তাকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গিয়েছে।

জানা গেছে, শুক্রবার ১৩/০৩/২০২০ সকাল ১১টায় দেবিদ্বার থানার এগারগ্রাম বাজারে তাকে মারধর ও প্রাণনাশের হুমকি দেওয়া হয়, এ ঘটনায় নিরাপত্তা ও শাস্তির দাবিতে দেবিদ্বার থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী সাংবাদিক এম,জে,এ মামুন।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার সকালে এগারগ্রাম বাজারে ১৩/০৩/২০২০ ইং সকাল ০৯ ঘটিকায় একটি দোকানে সন্ত্রাসী হামলা ও লুটপাট হয়েছে।উক্তসংবাদ সংগ্রহের জন্য সাংবাদিক মামুন উক্ত স্থানে যায়।এবং সাংবাদিক মামুন এগারগ্রাম বাজার কমিটির যুগ্ন- সাধারন সম্পাদক হিসেবে দায়িত্বরত থাকায়, সেই সুবাদে ইউছুফপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোস্তফা কামালের অনুমতি ক্রমে উভয়পক্ষের সম্মতিক্রমে একটি সামাজিক শালিসের দায়িত্ব নেন এগারোগ্রাম বাজারে।সকলের আলোচনা চলাকালিন সময়ে দুই পক্ষ অকথ্য ভাষায় গালিগালাজের এক পর্যায়ে আবারো ঐ দোকানের দিকে দ্বিতীয়বারের মতো হামলা করতে যায়,সাংবাদিক হিসেবে মামুন ভিডিও করতে গেলে হামলাকারীরা মামুনকে মারধর করে ভিডিও বন্ধ করতে বলে তারি সাথে প্রাণনাশের হুমকি দেয়।পরে সাংবাদিক মামুনুর রশিদকে সাংবাদিক ইব্রাহিম দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কম্প্লেক্স এ নিয়ে আসে।
এ ব্যাপারে দেবিদ্বার উপজেলা আইন সহায়তা কেন্দ্র (আসক)ফাউন্ডেশন এর সভাপতি কাউছার হায়দার ও সাংবাদিক মহল তীব্র নিন্দা ও দুঃখ প্রকাশ করে বলেন, এ ধরনের ঘটনা মেনে নেওয়া যায় না, তার মানহানী করা ঠিক হয়নি। এ ঘটনার কঠোর ব্যবস্থা হওয়া প্রয়োজন। দায়িত্ব পালনের সময় যাতে কোনো সাংবাদিক লাঞ্চিত না হয় তা সম্মিলিতভাবে সাংগঠনিক ব্যাবস্থা নিতে হবে বলে সকলেই ক্ষোভ প্রকাশ করে।

About Pratidiner Tottho

Check Also

জাফলংয়ে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের মৃত্যু

প্রতিদিনের তথ্য.কম ডেস্কঃ সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং চা বাগানে গলায় ফাঁস দিয়ে শান্ত দাস পাইনকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
মুক্তাগাছা থানা পুলিশের বিশেষ অভিযানে ৫জন গ্রেপ্তার মোহাম্মদ নাসিমের হঠাৎ চলে যাওয়া পুরো রাজনীতি অঙ্গণের জন্যই অপূরণীয় ক্ষতি-ডঃ হাছান মাহমুদ ময়মনসিংহের সিরতা ইউনিয়নের কিশোরী ধর্ষণ ২৪ ঘন্টায় ২জন গ্রেফতার জরুরী সেবা চালু করেছে এক্স স্টুডেন্ট এসোসিয়েশন আফ সাতক্ষীরা গভ.হাই স্কুল জাফলংয়ে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের মৃত্যু পূর্বধলায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের পরিচিতি সভা ও মাস্ক বিতরণ সাতক্ষীরায় সপ্তাহব্যাপী লকডাউন শুরু কঠোর অবস্থানে প্রশাসন দান করা সম্পত্তি কি ফেরত পাওয়া যায়? সাংবাদিক রোজিনাকে হেনস্তার প্রতিবাদে পূর্বধলায় র‍্যালী ও মানববন্ধন নেত্রকোণায় ছয়শ কেজি ভারতীয় চা পাতা জব্দ