বুধবার , জানুয়ারি ২৭ ২০২১
Home / বাংলাদেশ / ময়মনসিংহ বিভাগ / মাস্ক বিতরণের মাধ্যমে পল্লীবন্ধু এরশাদের জন্মদিন পালন করলেন ত্রিশালে জাপা নেতা তপন

মাস্ক বিতরণের মাধ্যমে পল্লীবন্ধু এরশাদের জন্মদিন পালন করলেন ত্রিশালে জাপা নেতা তপন

আরিফ রববানীঃ:জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু মরহুম আলহাজ্ব হুসেইন মোহাম্মাদ এরশাদের জন্মদিন ব্যাপক ঝাক-জমক উৎসাহ উদ্দীপনা মুখর পরিবেশে পালন করেছে ময়মনসিংহের ত্রিশালে উপজেলা জাতীয় পার্টি। নোভেল করোনা ভাইরাসের আতঙ্কের সময়ে প্রিয় নেতার জন্মদিন। তাই একটু ব্যতিক্রম ভাবে দিবসটি পালন করেছে নেতৃবৃন্দ। করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার
লক্ষ্যে প্রিয় নেতা পল্লীবন্ধু আদর্শকে বুকে ধারণ করে মানবতার ব্রত নিয়ে ত্রিশাল উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে সাধারন মানুষদের মাঝে করোনা থেকে মানুষকে সতর্ক ও নিরাপদে রাখতে বিনামূল্যে মাস্ক বিতরন করা হয়েছে।২০শে মার্চ শুক্রবার সকালে দলের প্রতিষ্ঠাতা জন্মদিনে উপজেলা থানা রোড় ও বাসস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় এই মাস্ক বিতরন করা হয়।জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহম্মদ এরশাদের জন্মদিনে উৎসবের আয়োজনে উল্লাশ নাকরে জনজীবনে করোনার আবির্ভাবে ভীত দরিদ্রদের পাশে দাড়াতেই এই কার্যক্রম হাতে নেওয়া হয়েছে বলে জানান উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার তপন। পল্লীবন্ধু জন্মদিনে উপজেলা সাধারন সম্পাদক গোলাম সারোয়ার তপনের নেতৃত্ব উপস্থিত ছিলেন,যুগ্ন সাধারণ সম্পাদক আনিসুর রহমান জাহাঙ্গীর, যুব সংহতি সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল সহ উপজেলা ও ইউনিয়নের জাপা নেতাকর্মীরা উক্ত মাস্ক বিতরণ করেন ।
উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার তপন বলেন, আমাদের নেতার আদর্শ ছিলো মানবসেবা,মানবকল্যাণে তিনি সর্বদায় শ্রম দিয়েছেন। বর্তমানে এই নোভেল করোনা ভাইরাস চীনসহ বিশ্বের বিভিন্ন দেশে মহামারি আকার ধারন করেছে।
সম্প্রতি বাংলাদেশেও এই ভাইরাসে আক্রান্ত একাধিক ব্যক্তিকে সনাক্ত করা হয়েছে। তাই এই ভাইরাস সম্পর্কে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। এই ভাইরাস থেকে কিভাবে মুক্ত থাকা যায় সেই বিষয়গুলো পালন করতে হবে। তবেই এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব। সাধারন মানুষদের মাঝে এই ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করাই এই কর্মসূচির মূল লক্ষ। শুধু সরকার নয় আমাদেরও এই সমাজের মানুষের জন্য অনেক কিছু করার আছে।
তাই স্বপ্ন ও আদর্শ বাস্তবায়নেই আমরা এই কর্মসূচি হাতে নিয়েছি।

About Pratidiner Tottho

Check Also

ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন

নেপাল ধর: ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে ফিরোজ জাহাঙ্গীর চত্বরে গ্যাস প্রত্যাশী গ্রাহকগণের মানববন্ধন অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
দলিল তল্লাশি ও নকল প্রাপ্তির নিয়মাবলী ডিবি অভিযানে পূর্বধলার বৈরাটি থেকে৫৫০ পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার সাতক্ষীরায় ১১৪৯টি ভূমিহীন পরিবারে গৃহ প্রদান কর্মসূচির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত