বৃহস্পতিবার , মে ১৩ ২০২১
Home / জাতীয় / ময়মনসিংহে রওশন এরশাদের নির্দেশনায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ করেছে জাতীয় পার্টি

ময়মনসিংহে রওশন এরশাদের নির্দেশনায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ করেছে জাতীয় পার্টি

আরিফ রববানীঃ জাতীয় সংসদের বিরোধী দলের নেতা, ময়মনসিংহের অগ্নিকন্যা, দুর্নীতি-অনিয়মের প্রতিবাদী কন্ঠ, ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য, ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন ও উন্নয়নের রূপকার পল্লী মাতা বেগম রওশন এরশাদের নির্দেশে তার পক্ষে ময়মনসিংহে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ করেছে ময়মনসিংহ জাতীয় পার্টির মহানগর, সদর উপজেলা শাখা ও বিভিন্ন সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।এসময় পল্লীমাতা বেগম রওশন এরশাদের পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে সজাগ থাকতে সকলকে উৎসাহী করতে পরিষ্কার পরিচ্ছন্ন থাকার আহবান জানান মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ ও নেতৃবৃন্দ।

বিতরণ কার্যক্রমের দ্বিতীয় দিন সোমবার রোববার (২৩ মার্চ) দুপুরে ময়মনসিংহ জেলা প্রশাসন, পুলিশ সুপারের কার্যালয়, আইনজীবী সমিতি,সাব রেজিস্ট্রার কার্যালয়ের প্রাঙ্গনসহ বিভিন্ন এলাকায় এ কার্যক্রম পরিচালনা করা হয়। বিভিন্ন স্থানে পথচারী, ট্রাফিক পুলিশ, সিএনজিচালক ও সাধারণের মানুষের মাঝে এই সার্জিকেল মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের নির্দেশে মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদের নেতৃত্বে জাতীয় পার্টির মহানগর, সদর উপজেলা ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা এই কার্যক্রমে অংশ নেন।

এ সময় জাহাঙ্গীর আহমেদ বলেন, জনবহুল দেশে করোনা সংক্রমণরোধে সবচেয়ে বেশি জরুরী জনসচেতনতা। এ কারণে বেগম রওশন এরশাদের নির্দেশনায় জনসচেতনতামূলক নানা কর্মসূচি চালিয়ে যাচ্ছেন তারা।তিনি বলেন, অসাধু ব্যবসায়ীরা অনেকেই স্যানিটাইজার পণ্যের মূল্য বাড়িয়ে দিয়েছেন। বাজারেও এসব প্রস্তুতিমূলক পণ্য পাওযা যাচ্ছে না। ফলে শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষ এসব কিনতে পারছেন না। জাতীয় পার্টি তাদের হাতে স্যানিটাইজার পৌঁছাতে কাজ শুরু করেছে, এ উদ্যোগ সারা দেশের মতো ময়মনসিংহের সকল উপজেলায় ও ইউনিয়নেও ছড়িয়ে দিতে সংগঠনের সব নেতাকর্মীদের প্রতি নির্দেশনা দেওয়া হয়েছে।

সচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে মহানগর জাতীয় পার্টি বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে কয়েক হাজার মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং সচেতনতামূলক হ্যান্ড লিফলেট বিলি করেন। এসময় মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক আব্দুল আউয়াল সেলিম,জেলা জাপার সহ-সভাপতি সোহরাব উদ্দীন, অর্থ সম্পাদক শরীফুল ইসলাম খোকন সাংগঠনিক সম্পাদক ও সদর জাপার সাধারন সম্পাদক ইদ্রিস আলীসহ মহানগর জাপার নেতৃবৃন্দ।

About Pratidiner Tottho

Check Also

এতিম ও দুস্থদের পাশে আমরা ৯৩ ময়মনসিংহ বিভাগ

স্টাফ রিপোর্টার: এস.এস.সি ব্যাচ ১৯৯৩ শিক্ষার্থীদের সংগঠন আমরা ৯৩,সারাদেশের মতো ময়মনসিংহ বিভাগে এতিম ও দুস্থদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ