মঙ্গলবার , জানুয়ারি ১২ ২০২১
Home / বাংলাদেশ / ময়মনসিংহে করোনা ভাইরাস প্রতিরোধে জনতার পাশে পল্লীবন্ধু পরিষদ নেতৃবৃন্দ

ময়মনসিংহে করোনা ভাইরাস প্রতিরোধে জনতার পাশে পল্লীবন্ধু পরিষদ নেতৃবৃন্দ

ময়মনসিংহ প্রতিনিধিঃ করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ময়মনসিংহের জনগণকে সচেতন করতে জনসচেতনতামোলক প্রচারের অংশ হিসাবে জনগনকে পরিস্কার পরিচ্ছন্ন থাকার উৎসাহিত করতে সাবান ও মাস্ক বিতরণ করেছে পল্লীবন্ধু পরিষদ ময়মনসিংহ জেলা শাখার নেতাকর্মীরা। পল্লীবন্ধু পরিষদ ময়মনসিংহ জেলা শাখার আহবায়ক রুবেল আলী (এসডি রুবেল) এর নেতৃত্বে যুগ্ম আহবায়ক এমদাদুল হক মিলনের ব্যবস্থাপনায় পল্লীবন্ধু,সাবেক রাষ্ট্রপতি প্রয়াত আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ বাস্তবায়নে জনগণেরএই সংকট সময়ে সাধারণ জনগণের বিপদে পাশে দাঁড়াতে ২৫শে মার্চ বুধবার দুপুরে এই বিতরণ কর্মসুচী পালন করেন পল্লীবন্ধু পরিষদের নেতাকর্মীরা।
সাবান ও মাস্ক বিতরণকালে পল্লীবন্ধু পরিষদের আহবায়ক রুবেল আলী করোনা ভাইরাস প্রতিরোধে সজাগ থাকতে ও পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে সকলকে উৎসাহী করতে আমাদের পক্ষ থেকে বিভিন্ন এলাকায় এই কর্মসূচি পালন করা হচ্ছে।
পল্লীবন্ধু পরিষদের আহবায়ক রুবেল আলী ও যুগ্ম আহবায়ক এমদাদুল হক মিলন বলেন-আমাদের নেতা মরহুম পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ ছিলো গ্রামের অবহেলিত গরীব,হত-দরিদ্র মানুষের বিভিন্ন দুঃসময়ে পাশে দাড়িঁয়েছিলেন। তিনি সর্বদায় মানুষের কল্যাণে কাজ করছেন। আমরাও আদর্শ নিয়ে এগিয়ে যাচ্ছি। জনবহুল এই বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমণরোধে সবচেয়ে বেশি জরুরী জনসচেতনতা। এ কারণে আমাদের নেতা মরহুম পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নের নিরাপদ বাসযোগ্য, সোনার বাংলা বিনির্মানে চলমান মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ময়মনসিংহ জেলা পল্লীবন্ধু পরিষদের উদ্যোগে জনসচেতনতামূলক নানা কর্মসূচি চালিয়ে যাচ্ছি। নেতৃবৃন্দ বলেন, অসাধু ব্যবসায়ীরা অনেকেই সাবান, স্যানিটাইজার পণ্যের মূল্য বাড়িয়ে দিয়েছেন। বাজারেও এসব প্রস্তুতিমূলক পণ্য পাওযা যাচ্ছে না। ফলে শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষ এসব কিনতে পারছেন না। তাই পল্লীবন্ধু পরিষদের পক্ষ থেকে তাদের হাতে জনসচেতনতা মোলক এসব জিনিস পৌঁছাতে এ উদ্যোগ নেওয়া হয়েছে।
সচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহের গরীব দুঃস্থ অসহায় মানুষসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে কয়েক হাজার মাস্ক, এবং সচেতনতামূলক হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন পল্লীবন্ধু পরিষদের নেতাকর্মীরা ।
এসময় তার সাথে ছিলেন-ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড যুব সংহতির আহবায়ক মোঃ গোলাম কবির রুবেল করলে বন্ধু পরিষদের যুগ্ম আহ্বায়ক আলী হোসেন,সূদস্য গোলাম মোস্তফা প্রমুখ।

About Pratidiner Tottho

Check Also

ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪

আব্দুল মতিন মাসুদ :ধোবাউড়ায় বিশেষ অভিযানে জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবার দিক নির্দেশেনায়, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ