শুক্রবার , সেপ্টেম্বর ১৭ ২০২১
Home / Uncategorized / পূর্বধলায় মাদক সহ একাধিক মামলার আসামী ইয়াবা ও অস্ত্রসহ আটক

পূর্বধলায় মাদক সহ একাধিক মামলার আসামী ইয়াবা ও অস্ত্রসহ আটক

পূর্বধলা (নেত্রকোনা ) প্রতিনিধি:
নেত্রকোনার পূর্বধলায় ৪শ’১০পিস ইয়াবা ও দেশীয় ধারালো অস্ত্রসহ বুলবুল মীর (৩৮) ও তার সহযোগী ইলিয়াস (২২) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।
গত বৃহস্পতিবার দিবাগত রাত ৮টার দিকে উপজেলার হোগলা ইউনিয়নের হোগলা বাজার থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত বুলবুল মীর ওই এলাকার চলিতডহর গ্রামের সুরুজ আলী মীরের ছেলে ও ইলিয়াস ওই গ্রামের জাফর মিয়ার ছেলে।
ময়মনসিংহ র‌্যাব-১৪ এর এএসপি যোনায়ীদ আহ্রাদ জানান,বৃহস্পতিবার দিবাগত রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাঁর নেতৃত্বে র‌্যাবের একটি দল হোগলা বাজারে অভিযান চালিয়ে ৪শ’১০পিস ইয়াবা, দুইটি ছুরি ও একটি চাপাতিসহ তাদেরকে আটক করে।
তিনি আরও জানান, আটককৃত বুলবুল মীর দীর্ঘ দিন যাবত এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে পূর্বধলা থানায় একটি হত্যা ও মারামারিসহ মোট দশটি মামলা রয়েছে।
এ ব্যাপারে র‌্যাবের পুলিশ পরিদর্শক আরিফ মাহমুদ বাদী হয়ে পূর্বধলা থানায় একটি অস্ত্র মামলা ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা দায়ের করেন।

About Pratidiner Tottho

Check Also

ময়মনসিংহ জেলা শহরে স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে চলছে অভিযান

স্টাফ রিপোর্টার:ময়মনসিংহে আজ ০৫ জুলাই ২০২১ খ্রিঃ তারিখে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক সর্বশেষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
গৌরীপুরে লকডাউন অমান্য করায় ১৬ মামলায় ১৬৯০০টাকা জরিমানা রূপগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনার রহস্য উদঘাটনে বিরোধী দলীয় নেতার আহবান।। গৌরীপুরে লকডাউনের আটদিনে ২০৪টি মামলায়২লাখ ২১ হাজার ৬শ টাকা জরিমানা আদায় লাশের পাশে বসা শিশু মরিয়মকে নওগাঁ পুলিশের অনুদান নেত্রকোণায় লকডাউন পরিদর্শন ও মতবিনিময়ে ময়মনসিংহের রেঞ্জ ডিআইজি ময়মনসিংহ জেলা শহরে স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে চলছে অভিযান ময়মনসিংহের গৌরীপুরে ৫৬ জন করোনা আক্রান্ত পূর্বধলায় লকডাউন বাস্তবায়নে মাঠে রয়েছেন প্রশাসনসহ বিভিন্ন বাহিনী ময়মনসিংহে ৩য় দিন লকডাউন বাস্তবায়নে ৫১২টি মামলা এবং ৩,৮১,৫৭৫/- টাকা অর্থদন্ড জীবন বাঁচলে সুস্থ থাকলে চলাচলের সুযোগ পাবেন-পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান