মঙ্গলবার , জানুয়ারি ১৯ ২০২১
Home / বাংলাদেশ / ময়মনসিংহে প্রথম দিনেই ৫০০ পরিবারের মাঝ ত্রাণ সামগ্রী পাঠালেন রওশন এরশাদ

ময়মনসিংহে প্রথম দিনেই ৫০০ পরিবারের মাঝ ত্রাণ সামগ্রী পাঠালেন রওশন এরশাদ

আরিফ রববানীঃ করোনা পরিস্থিতিতে বিপদে পড়েছেন নিম্ন আয়ের দিনমজুর শ্রমজীবী মানুষরা। করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায়, দরিদ্র, খেটে খাওয়া মানুষের পাশে রয়েছে সরকারসহ বৃত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠান। ময়মনসিংহবাসীকে এই দুঃসময়ে নিরাপদ রাখতে ময়মনসিংহের মহিয়সী নারী,গরীব অসহায় মানুষের আস্থা ও বিপদের বন্ধু ময়মনসিংহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ তার ময়মনসিংহবাসীর ক্ষুধা নিবারণে দলীয় নেতা-কর্মীদের মাধ্যমে আপনার বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে।
ময়মনসিংহে জাতীয় সংসদ সদস্য ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের ত্রাণ পৌছে যাচ্ছে ময়মনসিংহের কর্মহীন শ্রমজীবীদের ঘরে। করোনা ভাইরাস পরিস্থিতিতে সরকারের নিয়ম-নীতি মেনে চলায় ময়মনসিংহের নিম্ন আয়ের মানুষ যখন খাদ্য সংকটে তখনই কর্মহীন এই মানুষগুলোর পাশে দাড়াঁতে বরাদ্দ দিয়েছেন ত্রাণ সামগ্রী। ২রা এপ্রিল বৃহস্পতিবার প্রথম দিনে ৫০০ শত কর্মহীন মানুষের মাঝে ৫ কেজি চাউল , ১ কেজি ডাল , ২ কেজি আলু , আধা লিটার তেল বিতরণ করা হয় ।

ত্রাণ বিতরণ কালে মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ বলেছেন,করোনা মোকাবেলায় সবচেয়ে জরুরী হলো নিজে থেকেই নিজেদেরকে রক্ষা করা।

তিনি বলেন, আপনারা নিজেদেরকে নিয়ন্ত্রনে রাখুন আমাদের ময়মনসিংহের কন্যা,জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় সংসদের সংসদ সদস্য বেগম রওশন এরশাদ আপনাদের পাশে রয়েছে। তিনি বলেন, বিরোধী দলীয় নেতার ঘোষনা অনুযায়ী জাতীয় পার্টির নেতা-কর্মীরা মাঠে রয়েছে এবং সবার খোঁজ-খবর রাখছে। প্রশাসনের পক্ষ থেকেও সব ধরনের সহযোগীতা অব্যাহত রয়েছে।

জাপা নেতা শরিফুল ইসলাম খোকন বলেন, জনপ্রতিনিধিদের দায়িত্ব হচ্ছে যে কোন সংকট মোকাবেলায় জনগনের পাশে থাকা। সেটা আমাদের নেত্রী বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ জানেন। মানুষের বিপদে পাশে থাকাই তার নীতি। তাই এ সংকটকালীন সময়ে তিনিই আপনাদের জন্য খাদ্য সামগ্রী পাঠিয়ে আমাদের নির্দেশ দিয়েছেন আপনাদের পাশে থাকতে, সেই নির্দেশনা মোতাবেক আমরা বেগম রওশন এরশাদের পক্ষ থেকে আপনাদের পাশে আছি আগামীতেও থাকবো। দু:সময়ে যাকে কাছে পাওয়া যায় সেই প্রকৃত বন্ধু ও শুভাকাংখী। সেই তাগিদ থেকেই বেগম রওশন এরশাদ আপনাদের সহযোগিতায় পাশে আছেন।

সদরের মহিয়সী নারী, গরীব দুঃখী মানুষের আস্থা বেগম রওশন এরশাদের পক্ষ থেকে ময়মনসিংহের প্রেসক্লাব চত্ত্বর, চড়পাড়া এলাকা
্সহ নগরীর বিভিন্ন ওয়ার্ডে করোনা আতংকে ঘরমুখো হয়ে থাকা কর্মহীন দুস্থ্য ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কালে নেতৃবৃন্দ এ সব কথা বলেন।

নেতৃবৃন্দ বলেন,সংকটকালীন সময়ে সামাজিক দুরত্ব মেনে চলুন,সকল প্রকার আড্ডা বন্ধ রাখুন। আপনার সুরক্ষার মধ্য দিয়েই দেশ সুরক্ষিত হবে। খাদ্য সামগ্রী বিতরন কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর জাপা’র সভাপতি জাহাঙ্গীর আহমেদ , সাধারণ সম্পাদক আঃ আওয়াল সেলিম , জেলা জাপা’র সাংগঠনিক সম্পাদক মোঃ ইদ্রিস আলী , অর্থ সম্পাদক শরীফুজ্জামান খোকন প্রমূখ ।

About Pratidiner Tottho

Check Also

ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫

আবুল হোসেন পাশা ।। ময়মনসিংহ নগরীর পাটগুদাম ব্রীজ মোড় বাসটার্মিনালে ৪ জানুয়ারী দুপুরে স্থানীয় জনতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত