শুক্রবার , মে ১৪ ২০২১
Home / বাংলাদেশ / দেশ একজন মেধাবী কর্মকর্তাকে হারালো,, শোক প্রকাশ করেন ময়মনসিংহ সদর ইউ এন ও

দেশ একজন মেধাবী কর্মকর্তাকে হারালো,, শোক প্রকাশ করেন ময়মনসিংহ সদর ইউ এন ও

স্টাফ রিপোর্টার: দুর্নীতি দমন কমিশনের পরিচালক জালাল সাইফুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান।

জালাল সাইফুর রহমান (উপসচিব, বিসিএস প্রশাসন সার্ভিসের ২২তম ব্যাচ) তিনি ৬ই এপ্রিল সোমবার সকাল ৭.৩০ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মহান আল্লাহ উনাকে বেহেস্ত নসীব করুন। আমিন।

তিনি করোনা ভাইরাসে (COVID-19) আক্রান্ত হয়ে কুয়েত মৈত্রী হাসপাতালে গত সোমবার হতে চিকিৎসাধীন ছিলেন। জালাল সাইফুর রহমান সরকারের একজন দক্ষ, সৎ এবং খুবই পরিশ্রমী কর্মকর্তা ছিলেন। মাঠ প্রশাসনে তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার ‘ইউএনও’ হিসেবেও অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন।

উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান
বলেন, তিনি ছিলেন একজন সৎ, দক্ষ ও মেধাবী কর্মকর্তা। তিনি ছিলেন দেশ ও জনগণের প্রতি নিবেদিতপ্রাণ কর্মী। তার মৃত্যুতে দেশ একজন মেধাবী কর্মকর্তাকে হারালো। তার শোক বিবৃতিতে জালাল সাইফুর রহমানের মৃত্যুতে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

দুদকের ওই পরিচালক বাংলাদেশ সিভিল সার্ভিস ২২ তম ব্যাচের প্রশাসন ক্যাডারের সদস্য ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন।

About Pratidiner Tottho

Check Also

ভালুকায় বিদ্যুৎ পৃষ্টে দুই জনের মৃত্যু

তাপস কর: ময়মনসিংহ জেলার ভালুকায় ইন্টারনেট সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ-স্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু হয়েছে। তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ