বৃহস্পতিবার , মে ১৩ ২০২১
Home / Uncategorized / ভোর রাতে কর্মহীন ও অস্বাচ্ছল মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন ইউ এনও

ভোর রাতে কর্মহীন ও অস্বাচ্ছল মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন ইউ এনও

আরিফ রববানীঃ
করোনার কারণে কর্মহীন ও অস্বাচ্ছল মানুষকে ঘরে – ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিতে সরকারের নির্দেশকে বাস্তবায়নে ময়মনসিংহ জেলার সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন শারিরিক প্রতিবন্ধী , কর্মহীন দিনমজুর অসহায় পরিবারের মাঝে খাদ্য সংকট পুরণে কাজ করছেন ময়মনসিংহ সদর উপজেলা প্রশাসন। তারই ধারাবাহিকতায় ময়মনসিংহ সদর উপজেলার অষ্টাধর ইউনিয়নে ৫০জন অস্বচ্ছল ও ভাতা বঞ্চিত প্রতিবন্ধী অসহায় মানুষের ঘরের দরজায় গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন ও উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান। দুর্গম এলাকায় রাতের আধাঁরে প্রতিবন্ধীর বাড়ীতে গিয়ে খাবার পৌছে দিতে ভ্যানগাড়ীতে চড়ে প্রতিবন্ধীর বাড়ীতে পৌছেন উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন। এসময় অষ্টাধর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক হাসান মুক্তাসহ স্থানীয় ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান জানান, করোনায় ময়মনসিংহ সদর উপজেলা প্রশাসনের বিশেষ উদ্যোগে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে গরীব হত-দরিদ্র অসহায়,অস্বচ্ছল পরিবারের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ইতোমধ্যে সদরের দাপুনিয়া,ঘাগড়া,সিরতা,চরনিলক্ষিয়া,বোরর চর,ইউনিয়নসহ বেশ কয়েকটি ইউনিয়নে গ্রামের কর্মহীন হতদরিদ্র ভ্যান ও রিকসা চালক, অন্ধ,দুঃস্থ পরিবার, চায়ের দোকানদারসহ দিনমজুর পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, পিয়াজ, আলুসহ অন্যান্য খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরন করা হয়েছে।

পরে উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান, স্থানীয় জনগণকে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সকলকে সচেতনতামূলক পরামর্শ দেন এবং অষ্টাধর বাজারে লকডাউন পরিস্থিতির পরিদর্শন করেন। তিনি সকলকে অপ্রয়োজনীয় ভাবে ঘরের বাহিরে ঘরাফেরা না করে ঘরে থাকার আহবান জানান।

About Pratidiner Tottho

Check Also

গৌরীপুরে ৫ ব্যবসায়ীসহ মাদক সেবনকারীর কারাদন্ড

আব্দুল লতিফ, ময়মনসিংহ,গৌরীপুর থেকে :ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার ৫ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে হেরোইন, গাঁজাসহ বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ