মঙ্গলবার , জানুয়ারি ১২ ২০২১
Home / Uncategorized / ময়মনসিংহে খাদ্য সহায়তা নিয়ে কর্মহীনদের পাশে সাবেক ছাত্রনেতা দীপু

ময়মনসিংহে খাদ্য সহায়তা নিয়ে কর্মহীনদের পাশে সাবেক ছাত্রনেতা দীপু

স্টাফ রিপোর্টারঃ বাংলার মহিয়সী নারী,বঙ্গকন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ গঠনের লক্ষে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন ময়মনসিংহের আলমগীর মনসুর মেমোরিয়াল মিন্টু কলেজের সাবেক জি এস, সাবেক ছাত্রনেতা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক, বাংলাদেশ আওয়ামি স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য আবু সাইদ কায়সার দীপু।
বুধবার সন্ধ্যায় তিনি তার ব্যক্তিগত তহবিল তহবিল থেকে এ খাদ্য সহায়তা দিয়েছেন । সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ কার্যক্রম পরিচালনা করেন বঙ্গবন্ধুর আদর্শে গড়া সাবেক এই ছাত্রনেতা।

আবু সাইদ কায়সার দীপু প্রায় পাঁচ শতাধিক পরিবারের প্রত্যেককে দেয়া হয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, ২ কেজি আলু ও ১ কেজি তেল ও ১টি সাবান।

কেন্দ্রীয় এই স্বেচ্ছাসেবকলীগ নেতা দীপু বলেন-এটা কোন সাহায্য নয় কোন সহযোগিতা নয়,,, এটি সামাজিক দায়বদ্ধতা সাধ্যমত মানুষের পাশে থাকা ।
সেবার জন্য রাজনিতি, ভোগের জন্য নয়। তিনি বলেন-করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য দেশরত্ন শেখ হাসিনা যে যুদ্ধ শুরু করেছেন সেই যুদ্ধে জয়ী হতে হলে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে সরকারের দেওয়া নিয়ম নীতি মেনে কাজ করতে হবে।

About Pratidiner Tottho

Check Also

ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪

আব্দুল মতিন মাসুদ :ধোবাউড়ায় বিশেষ অভিযানে জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবার দিক নির্দেশেনায়, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ