বুধবার , জানুয়ারি ১৩ ২০২১
Home / বাংলাদেশ / ময়মনসিংহ বিভাগ / ময়মনসিংহে রওশনের পক্ষ থেকে কর্মহীনদের মাঝে ফ্রীতে সবজী দিলেন জাতীয় তরুণ পার্টি

ময়মনসিংহে রওশনের পক্ষ থেকে কর্মহীনদের মাঝে ফ্রীতে সবজী দিলেন জাতীয় তরুণ পার্টি

নিজস্ব্য সংবাদদাতা : করোনাভাইরাসের প্রকোপ বাড়ছে বাংলাদেশে। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের সিদ্ধান্তকে সমর্থন জানিয়ে ঘরবন্দি হয়ে থাকতে হচ্ছে মানুষকে। এতে কাজ হারিয়ে বিপাকে পড়েছেন নিম্নআয়ের মানুষ। তারা কর্মহীন হয়ে রোজগার না থাকায় বাজারে তরিকারী,চাল ডাল ক্রয় করতে না পেয়ে খেয়ে না খেয়ে কোন ভাবে দিনাতিপাত করছেন। ফলে বিভিন্নভাবে মানুষের পাশে দাঁড়াচ্ছে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন। তেমনি ব্যতিক্রম এক উদ্যোগ নিয়েছেন জাতীয় পার্টির অন্যতম সংগঠন ময়মনসিংহ জেলা জাতীয় তরুণ পার্টির আহবায়ক কাউসার আহমেদের নেতৃত্বে নেতাকর্মীরা ।

ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলের নেতা ময়মনসিংহের মাটি ও মানুষের নেত্রী ময়মনসিংহ সদরের উন্নয়নের রূপকার মহীয়সী নারী বেগম রওশন এরশাদের পক্ষ থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে এমন উদ্যোগ নিয়েছেন জাতীয় তরুণ পার্টির নেতৃবৃন্দ। এসময় জাতীয় যুব সংহতির ময়মনসিংহ জেলা শাখার যুগ্ম আহবায়ক আবু হানিফ,আপন,পল্লীবন্ধু পরিষদের আহবায়ক রুবেল আলী (এসডি রুবেল) সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ব্যতিক্রমী এই উদ্যোগ হিসাবে শুক্রবার (১০ এপ্রিল) ময়মনসিংহের আকুয়া গরুর খোয়ার এলাকাসহ শহরে বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে হতদরিদ্রদের মাঝে ফ্রিতে সবজি বিতরণ করেছেন জাতীয় তরুণ পার্টির আহবায়ক কাউসার আহমেদ । এসময় চাউলের সাথে পুঁই শাক, কড়লা,কাচামরিচ, আলু,লাউ, ডাটা,লাউশাক,টমেটো, মিষ্টি কুমড়া, চিচিঙ্গাসহ বিভিন্ন আইটেম শাক সবজি বিতরণ করা হয়।

ময়মনসিংহ জেলা জাতীয় তরুণ পার্টির আহ্বায়ক কাউসার আহমেদ জানান, আমরা আমাদের ময়মনসিংহের গর্ব জাতীয় সংসদের বিরোধী দলের নেতা ময়মনসিংহের প্রাণের মানুষ উন্নয়নের রূপকার পল্লী মাতা বেগম রওশন এরশাদের নেতৃত্বে সব সময় মানুষদের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব।

About Pratidiner Tottho

Check Also

ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪

আব্দুল মতিন মাসুদ :ধোবাউড়ায় বিশেষ অভিযানে জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবার দিক নির্দেশেনায়, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ