শুক্রবার , জানুয়ারি ১৫ ২০২১
Home / Uncategorized / ময়মনসিংহের ধোবাউড়া থানা পুলিশের ব্যক্তিগত উদ্যেগে গরীব অসহায়দের মাঝে ত্রান বিতরণ

ময়মনসিংহের ধোবাউড়া থানা পুলিশের ব্যক্তিগত উদ্যেগে গরীব অসহায়দের মাঝে ত্রান বিতরণ

আব্দুল মতিন( মাসুদ) ধোবাউড়া থেকে: ময়মনসিংহের ধোবাউড়া থানা পুলিশের ব্যক্তিগত উদ্যোগে দিনমজুর, ভিক্ষুক, ,পঙ্গু, অস্বচ্ছল,হতদরিদ্র পরিবারদের খুঁজে বের করে এনে তাদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন। ধোবাউড়া থানা পুলিশের এই দুর্যোগময় মুহুর্তে এ উদ্যোগ প্রসংশার দাবীদার।

করোনা ভাইরাস বিশ্বব্যাপী আজ মহামারি আকার ধারণ করেছে। এই রোগে বিশ্ব দুনিয়া কাপছে। শত কোটি মানুষ চরম দুর্যোগের মধ্যে পড়েছে। এক অপরকে দূরে ঠেলে দিয়ে মানুষ মানুষের কাছ থেকে এড়িয়ে চলার চেস্টা করছে। যেন নিজ গৃহে পরবাসী। করোনা মোকাবেলায় যুদ্ধে নেমেছে পুরো বিশ্ব। বন্ধ করে দেয়া হচ্ছে দৈনন্দিন জীবন যাপন। এ যুদ্ধে ধীরে ধীরে পিছিয়ে পড়ছে কর্মজীবী মানুষ। বাংলাদেশও এই যুদ্ধ থেকে পিছিয়ে নেই।

এই সমস্ত পিছিয়ে পড়া কর্মহীন মানুষদের পেটের আহার যোগাড় করতে সরকারী ও বেসরকারীভাবে ত্রাণ দেয়া হচ্ছে। সরকার প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যেই ঘোষনা দিয়েছেন, আপনারা ঘরে অবস্থান করুন। নিজে, পরিবার, সমাজ ও দেশকে বাঁচান। খাবারের জন্য একজনও অনাহারে থাকবেনা। অর্ধাহারে অনাহারে থাকা প্রতিটি মানুষের ঘরে খাবার পৌঁছে যাবে। জনপ্রতিনিধি, রাজনৈতিককর্মী, ও প্রশাসন আপনাদের ঘরে খাবার পৌঁছে দিবে। প্রধানমন্ত্রীর ঘোষনায় ময়মনসিংহ জেলা পুলিশের পাশাপাশি অসহায় মানুষগুলোর পাশে বিভিন্ন থানা পুলিশ খাদ্য সহায়তা নিয়ে মাঠে নেমেছে। ঠিক তেমনি ময়মনসিংহের জেলার পুলিশ সুপার জনাব মোঃ আহমার উজ্জামান, পিপিএম- সেবা এঁর নির্দেশে মাঠে নেমে অসহায়দের পাশে দাঁড়িয়েছে ধোবাউড়া থানা পুলিশ।

ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ আলী আহাম্মদ মোল্লা দিন রাত খুঁজে বেড়াচ্ছে সমাজের নিম্নবিত্ত, শ্রমজীবি কর্মহীন, বেকার হয়ে পড়া, দিন এনে দিন খাওয়া মানুষদের। খুঁজে খুঁজে বের করে তাদেরকে পর্যায়ক্রমে সহায়তা করে আসছেন। ধোবাউড়া থানা পুলিশ ও অফিসার ইনচার্জ আলী আহাম্মেদ মোল্লা নিজস্ব অর্থায়নে সমাজের নিম্নবিত্ত, অসহায়, পঙ্গু, কর্মহীন, বেকার হয়ে পড়া, দিন এনে দিন খাওয়া, অসহায় নারীদের সহায়তা করে আসছেন।

ইতিমধ্যেই অসহায় রিক্সা চালক, হোটেল কর্মচারী, , অসহায় নারী, অন্ধসহ সমাজের অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করছেন। ওসি আলী আহাম্মেদ মোল্লা জানান, তিনি এবং তার থানার সকল সদস্যরা মিলে এই দুর্যোগকালীন সময়ে অসহায়দের মাঝে খাদ্য সহায়তা করে আসছেন। এর পরও যেখানেই অসহায়দের অর্ধাহারে অনাহারে থাকার খবর পাচ্ছি, সেখানেই আমাদের পক্ষ থেকে খাদ্য সহায়তা পৌঁছে দেয়ার চেষ্ঠা চালিয়ে আসছি। এই চেষ্ঠা অব্যাহত থাকবে বলেও তিনি দাবি করেন। পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ চাঁদ মিয়া অফিসার ইনচার্জ আলী আহাম্মেদ মোল্লাকে সার্বিক সহায়তা করছেন।

About Pratidiner Tottho

Check Also

ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪

আব্দুল মতিন মাসুদ :ধোবাউড়ায় বিশেষ অভিযানে জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবার দিক নির্দেশেনায়, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত