শনিবার , জানুয়ারি ২৩ ২০২১
Home / Uncategorized / ত্রাণ নিয়ে নয় ছয় করলেই ব্যবস্থা,সংবাদ সম্মেলনে -সচিব ইউসুফ হারুণ

ত্রাণ নিয়ে নয় ছয় করলেই ব্যবস্থা,সংবাদ সম্মেলনে -সচিব ইউসুফ হারুণ

স্টাফ রিপোর্টার : করোনা পরিস্থিতিতে সাতক্ষীরায় ত্রাণ বিষয়ক সংবাদসম্মলনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন বলেছেন, ত্রাণ নিয়ে আমরা সজাগ রয়েছি, কোন জনপ্রতিনিধি যদি ত্রাণ নিয়ে নয় ছয় করার চেষ্টা করে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। জনগনকে ঘরে রাখতে তাদের প্রতি সম্মান রেখে সহনীয় পর্যায়ে থেকে আইনশৃঙ্খলা বাস্তবায়ন করা হবে।
তিনি আরও বলেন, সাতক্ষীরা জেলায় করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য কি কি করা দরকার সেসব বিষয় নিয়ে প্রশাসন স্বাস্থ্য বিভাগ আইনশৃঙ্খলা বাহিনী ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে আলোচনা হয়েছে।
দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা বিষয়ক কমিটির সভা শেষে মিট দ্যা প্রেস অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এর আগে তিনি সাতক্ষীরা সার্কিট হাউজে সামাজিক দুরত্ব বজায় রেখে শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করেন। বিকালে ভোমরা স্থলবন্দর পরিদর্শনে যান।
সভায় খুলনা বিভাগীয় কমিশনার ড. মুহা. আনোয়ার হোসেন হাওলাদার, রাজনৈতিক নেতৃবৃন্দ, পুলিশ, সেনাবাহিনী ও চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, করোনাকে ঘিরে সাতক্ষীরায় স্বাস্থ্য ব্যবস্থাপনা ও ত্রাণ কার্যক্রম পরিচালনার কাজ তত্ত্বাধান ও পর্যবেক্ষণের জন্য জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুন সরকারিভাবে দায়িত্বে রয়েছেন।

About Pratidiner Tottho

Check Also

গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সাতক্ষীরা প্রতিনিধি : নানা কর্মসূচির মধ্য দিয়ে গাবুরায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত