সোমবার , জানুয়ারি ১৮ ২০২১
Home / Uncategorized / বিপুল পরিমাণ অস্ত্র মাদকসহ ময়মনসিংহে যুবলীগের সদস্য শাওন সহ গ্রেফতার ৭

বিপুল পরিমাণ অস্ত্র মাদকসহ ময়মনসিংহে যুবলীগের সদস্য শাওন সহ গ্রেফতার ৭

নেপাল ধর: “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব- যুব সমাজ তথা বাংলাদেশ’কে মাদকের ভয়াল থাবা, সন্ত্রাস, জঙ্গী, ছিনতাই, ডাকাতি, জুয়া, অপহরণ, খুন, ধর্ষণ, অসাধু অস্ত্র ব্যবসায়ীসহ বিভিন্ন ধরণের অবৈধ কর্মকান্ড থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তারি ধারাবাহিকতায় র‌্যাব-১৪ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো: ইফতেখার উদ্দিন, বিপিএম’র দিকনির্দেশনায় র‌্যাব-১৪ এর একটি চৌখস টীম ধোপাখোলা ও পুরোহিত পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ময়মনসিংহ নগরীর চিহ্নিত মাদক ব্যবসায়ী ও দুর্ধর্ষ সন্ত্রাসী ইয়াসিন আরাফাত শাওনকে বিপুল পরিমাণে অস্ত্র, অস্ত্র তৈরীর সরঞ্জাম ও মাদকসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। শাওন ময়মনসিংহ মহানগর যুবলীগের সদস্য বলে জানা গেছে।
শনিবার (৯ মে) বিকেলে র‌্যাপিড এ্যাকশান ব্যাটেলিয়ান র‌্যাব-১৪ এর অধিনায়ক লে. ক. এফতেখার উদ্দিন সাংবাদিক সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেন। এরআগ একইদিন ভোর রাতে নগরীর পুরোহিত পাড়া এলাকার নিজ বাসা থেকে শাওনসহ ৭ যুবককে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা।
র‌্যাব-১৪ অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ নগরীর চামড়াগুদাম পুরোহিতপাড়া এলাকায় শাওনের বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার বাসা থেকে দুটি পিস্তল, একটি রিভলবার, তিনটি ম্যাগাজিন, দুটি এক নালা বন্ধুক, অস্ত্র তৈরী এবং রক্ষনাবেক্ষনের সরঞ্জমাদি, স্নাইপিং রাইফেলের টেলিস্কোপিং সাইট, ৭ টি রাম দা, ৪ টি ছোড়া, ৩’শ পিচ ইয়াবা ট্যাবলেট ও একটি চাপাতি উদ্ধার কর হয়। তিনি আরও জানান, গ্রেপ্তার কৃতরা যুবকরা হলেন, নগরীর পুরহিত পাড়া এলাকার ইদ্রিস হোসেনের ছেলে ইয়াসিন আরাফাত শাওন(৩৬) ও মাসুদ পারভেজ(৩০), শেওড়া চামড়াগুদাম এলাকার মৃত ছাবু মিয়ার ছেলে রায়হান আহমেদ রাজীব(২৮), একই এলাকার মৃত জব্বার মিয়ার ছেলে মো. মানিক মিয়া(২৭), বাগানবাড়ি এলাকার আঃ গনির ছেলে হৃদয় আহমেদ রাজীব(১৮), চামড়াগুদাম এলাকার আলতাফ হোসেনের ছেলে মোঃ রাজীব(৩০), পুরোহিত পাড়া এলাকার মৃত মোখলেস আহম্মদের ছেলে বাপ্পি খান(৩৬)। তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেন, তারা এসব অস্ত্র মাদক চোরাচালান, ছিনতাই, ডাকাতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে ব্যবহার করতেন। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

About Pratidiner Tottho

Check Also

ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন

নেপাল ধর: ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে ফিরোজ জাহাঙ্গীর চত্বরে গ্যাস প্রত্যাশী গ্রাহকগণের মানববন্ধন অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত