বৃহস্পতিবার , জানুয়ারি ২৮ ২০২১
Home / অপরাধ / বিচারপতি ও বিশিষ্ট জনকে নিয়ে কটুক্তি করায় আইসিটি মামলায় গ্রেফতার

বিচারপতি ও বিশিষ্ট জনকে নিয়ে কটুক্তি করায় আইসিটি মামলায় গ্রেফতার

প্রতিদিনের তথ্য.কম ডেস্ক :বিচারপতি ওবায়দুল হাসান শাহীন কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটুক্তি করায় একজন কে গ্রেফতার করে পুলিশ, শুক্রবার দিনগত রাতে নেত্রকোনা জেলার বারহাট্রা উপজেলায় নুরুল্লারচর গ্রামের ইলিয়াস আহমেদ (২৯) নামে এক যুবককে গ্রেফতার করে মোহনগঞ্জ থানার পুলিশ।
মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদ খান জানান সম্প্রতি হাই কোর্টের বিচারপতি ওবায়দুল হাসান শাহীন সহ বিশিষ্টজনদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মন্তব্য করে ইলিয়াস আহমেদ নামে এই যুবক। অনেকের সাথে কথা বলে জানা যায়, যে রাষ্ট্রের বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে বাজে মন্তব্য করা মানে রাষ্ট্রের বিরুদ্ধে যাওয়া। রাষ্ট্রের বিরুদ্ধে অবস্থান তারাই নেয় যারা উগ্র জঙ্গি গোষ্ঠীর সাথে সম্পৃক্ত। অনেকে দাবি জানিয়েছেন, কে এই ইলিয়াস আহমেদ? তার সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন সময় বিতর্কিত পোস্ট দেয়। গত চার মার্চ একটি পোস্ট দিয়ে ছিল, আবার যুদ্ধ করবো ভারতের বিরুদ্ধে সবাই প্রস্তুত হন! এবং ২৯ এপ্রিল আরও একটি পোস্ট দিয়ে ছিল, ১৯৭১ সালে যারা যুদ্ধ করে ছিল তারা মুক্তিযোদ্ধা এখন যারা ভাইরাসের মোকাবিলা করেছেন তারা হলো চাল চোর যোদ্ধা বাহ দুই যুদ্ধে একই দল বিজয়ী।ডেইলি আমাদের বাণী.কমের নির্বাহী সম্পাদক সৈয়দ তোফায়েল উদ্দিন (সৈয়দ তপন) বলেন, ১৯৭১ সালে যারা এই দেশের জন্য জীবনের মায়া ত্যাগ করে যুদ্ধ করে ছিল তাদেরকে চাল চোরদের সাথে তুলনা করা মুক্তি যোদ্ধাদের কে অপমান করা হয়েছে। তাই ডেইলি আমাদের বাণী. কম পরিবারের পক্ষ থেকে তীব্র নিন্দা জানান ও তার সর্বোচ্চ শাস্তি এবং তার সাথে যারা জড়িত আছে তাদের কে খুঁজে বের করে দ্রুত গ্রেফতার করার আহবান করেন।

About Pratidiner Tottho

Check Also

ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪

আব্দুল মতিন মাসুদ :ধোবাউড়ায় বিশেষ অভিযানে জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান পিপিএম-সেবার দিক নির্দেশেনায়, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
নেত্রকোণা জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি আমিনুল হক খান মুকুল, সম্পাদক শফিউল হাসান মঞ্জু ময়মনসিংহে ডিবি অভিযানে জসিম হত্যা মামলার আসামি সুজন গ্রেপ্তার সাতক্ষীরায় শেখ হাসিনার গাড়িবহরে হামলার মামলার রায় ৪ফেব্রুয়ারি ময়মনসিংহে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দলিল তল্লাশি ও নকল প্রাপ্তির নিয়মাবলী ডিবি অভিযানে পূর্বধলার বৈরাটি থেকে৫৫০ পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার সাতক্ষীরায় ১১৪৯টি ভূমিহীন পরিবারে গৃহ প্রদান কর্মসূচির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪