শুক্রবার , জানুয়ারি ২২ ২০২১
Home / অপরাধ / পূর্বধলায় দুর্বৃত্তদের হামলায় আহত এক ব্যাপক ভাংচুর

পূর্বধলায় দুর্বৃত্তদের হামলায় আহত এক ব্যাপক ভাংচুর

পূর্বধলা প্রতিনিধি:
নেত্রকোনার পূর্বধলায় পূর্বশত্রুতার জের ধরে বাকিবিল্লা (২৬) নামের এক যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বত্তরা। আজ বৃহস্পতিবার (৪জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা সদরের হাসপাতাল গেইটের দক্ষিনপাশে এ ঘটনা ঘটে।

আহত বাকিবিল্লা উপজেলা সদর ইউনিয়নের বারধার গ্রামের সাবেক ইউপি সদস্য কালাচাঁনের ছেলে। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় বাকিবিল্লাকে উদ্ধার করে প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
এ খবর আহত বাকিবিল্লার গ্রামে ছড়িয়ে পড়লে তাৎক্ষনিক বারধার গ্রামের শতাধিক লোক দেশীয় অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে হাসপাতাল গেইটে রাসেল ডায়েগনিস্ট সেন্টারে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এ সময় উত্তেজিত জনতা স্টেশন বাজারে কিন্তুকি মেডিকেল হল নামীয় একটি ফার্মেসীতে ও উপজেলা সদরের গণি মার্কেটে কৃষকলীগ নেতা মাজহারুল ইসলামের ব্যক্তিগত কার্যালয়ে হামলা চালায়। খবর পেয়ে পূর্বধলা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত রাসেলের সাথে মুটোফোনে কথা বললে তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বিকার করে বলেন, উত্তেজিত জনতা অহেতুক তার ল্যাব ভাংচুর করে ও তার প্রায় ২৮লক্ষাধিক টাকার যন্ত্রপাতি ভাংচুরসহ লুটপাট করে।
পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About Pratidiner Tottho

Check Also

ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন

নেপাল ধর: ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে ফিরোজ জাহাঙ্গীর চত্বরে গ্যাস প্রত্যাশী গ্রাহকগণের মানববন্ধন অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত