শুক্রবার , জুন ১৮ ২০২১
Home / অপরাধ / কুমিল্লা হোমনায় প্রেমের জেরে যুবক খুন নিখোঁজের ১২ দিন পর গলাকাটা লাশ উদ্ধার

কুমিল্লা হোমনায় প্রেমের জেরে যুবক খুন নিখোঁজের ১২ দিন পর গলাকাটা লাশ উদ্ধার

নেপাল ধর: কুমিল্লার হোমনায় নিখোঁজের ১২ দিন পর ফয়সাল (১৮) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ১৬ জুন, ২০২০ খ্রি.. হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফজলুল করিমের নেতৃত্বে উপজেলার দুলালপুর ইউনিয়নের আমিরুল ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের নির্মানাধীন ৪ তলা বিল্ডিংয়ের নিচতলা মেঝের বালুর নিচ হতে যুবকের লাশ উদ্ধার করা হয়।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দুলালপুর ইউনিয়নের রাজনগর গ্রামের মুকবল মিয়ার ছেলে ফয়সালের সাথে একই গ্রামের ফুল মিয়ার মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। ছেলেটি ঢাকায় একটি কোম্পানীতে চাকরি করতেন। প্রেমের টানে সে ঘনঘন বাড়ি আসতো। এতে মেয়ের পরিবার তা ভালো চোখে দেখতে পারতো না। ফলে উভয় পরিবারের মধ্যে মনমালিন্য ও অমিল চলে আসছিল।

হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফজলুল করিম বলেন, গত ৫ জুন, ২০২০ খ্রি. আনুমানিক রাত সাড়ে টার দিক ভিকটিম ফয়সাল তার মামা নজরুল ইসলামের বাসার ছাদে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিল, হঠাৎ মোবাইলে একটা ফোন আসলে সে চলে যায়।

এরপর থেকে সে নিখোঁজ ছিল। গত ৭জুন, ২০২০ খ্রি. পরিবারের পক্ষ থেকে হোমনা থানায় সাধারণ ডায়েরী করলে আমরা তদন্তে নামি। ৯ জুন, ২০২০ খ্রি. মেয়েটি ও মেয়েটির মা রক্তমাখা পলিথিন ও বস্তা খালের পানিতে পরিস্কার করার খবর পেয়ে আমরা তাৎক্ষনিক ছুটে গিয়ে জব্দ করি এবং মেয়েটি ও মেয়েটির মাকে আটক করে থানায় এনে জিজ্ঞাসা করি, তাতে সন্দেহ ঘনীভূত হয়।

গত ১৩ জুন, ২০২০ খ্রি. হোমনা থানায় অপহরণ মামলা হয়। পুলিশ সুপার, কুমিল্লা জেলার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম মহোদয়ের সরাসরি দিক নির্দেশনায় আমি, ডিবি পুলিশ কুমিল্লা, হোমনা থানা পুলিশ কাজ শুরু করি।

মঙ্গলবার দুপুর ১ টায় প্রযুক্তির সহায়তায় মেয়েটির ভাই শামীম ওরফে বাবুকে আটক করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডের কথা স্বীকার করে। তার দেয়া তথ্যমতে আমিরুল ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের নির্মিনাধীন ৪ তলা বিল্ডিংয়ের নিচতলা বালুর নিচ হতে ভিকটিম ফয়সালের লাশ উদ্ধার করা হয়। অত্র বিদ্যালয়ের নৈশ প্রহরী জসিম মিয়া জসুকে আটক করা হয়। নৈশ প্রহরী জসু ফুল মিয়ার শ্যালক ও মেয়েটির মামা।

পরবর্তীতে তদন্তে বোঝা যাবে আরো কারা কারা হত্যাকান্ডের সাথে জড়িত এবং আরো কি কি উদ্দেশ্যে হত্যা করা হয়েছে। আগামীকাল লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে পাঠানো হবে।

লাশ উত্তোলনের সময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (ডিবি) ইফতিয়ার হোসেন, হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কায়েস আকন্দ, অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুর রসুল, সহকারী পুলিশ পরিদর্শক (ডিবি) পরিমল চন্দ্র দাসসহ সঙ্গীয় পুলিশ ফোর্স।

About Pratidiner Tottho

Check Also

নেত্রকোণায় ছয়শ কেজি ভারতীয় চা পাতা জব্দ

প্রতিদিনের তথ্য.ডেস্ক : বর্ডার গার্ড বাংলাদেশ এর নেত্রকোণা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অভিযানে ভারতীয় চা পাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
মুক্তাগাছা থানা পুলিশের বিশেষ অভিযানে ৫জন গ্রেপ্তার মোহাম্মদ নাসিমের হঠাৎ চলে যাওয়া পুরো রাজনীতি অঙ্গণের জন্যই অপূরণীয় ক্ষতি-ডঃ হাছান মাহমুদ ময়মনসিংহের সিরতা ইউনিয়নের কিশোরী ধর্ষণ ২৪ ঘন্টায় ২জন গ্রেফতার জরুরী সেবা চালু করেছে এক্স স্টুডেন্ট এসোসিয়েশন আফ সাতক্ষীরা গভ.হাই স্কুল জাফলংয়ে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের মৃত্যু পূর্বধলায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের পরিচিতি সভা ও মাস্ক বিতরণ সাতক্ষীরায় সপ্তাহব্যাপী লকডাউন শুরু কঠোর অবস্থানে প্রশাসন দান করা সম্পত্তি কি ফেরত পাওয়া যায়? সাংবাদিক রোজিনাকে হেনস্তার প্রতিবাদে পূর্বধলায় র‍্যালী ও মানববন্ধন নেত্রকোণায় ছয়শ কেজি ভারতীয় চা পাতা জব্দ