রবিবার , জানুয়ারি ১৭ ২০২১
Home / অপরাধ / বড়লেখায় স্বাস্থ্যবিধি না মেনে ঘোরাফেরা করায় ১৫ জনকে জরিমানা

বড়লেখায় স্বাস্থ্যবিধি না মেনে ঘোরাফেরা করায় ১৫ জনকে জরিমানা

মৌলভীবাজার থেকে: মোঃ জালাল উদ্দিন
মৌলভীবাজারের বড়লেখায় করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি না মেনে ঘোরাফেরা করায় ১৫টি মামলায় ৬ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ মঙ্গলবার (১৪ জুলাই) পৃথক অভিযান পরিচালানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত লায়লা নীরা এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমাউল হুসনার।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, করোনার সংক্রমণ প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালতের পৃথক দুটি দল শহরে অভিযান চালায়। এসময় স্বাস্থ্যবিধি না মেনে ঘোরাফেরা করার অপরাধে ১৫ ব্যক্তিকে মোট ৬ হাজার ৪০০টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। দুপুর ১২টা থেকে বিকেল পর্যন্ত এ অভিযান চলে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে আদালত সূত্র জানিয়েছে।

About Pratidiner Tottho

Check Also

ময়মনসিংহ ডিবি’র অভিযানে চোর ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-৬

নেপাল ধর: ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মোঃ শাহ্ কামাল আকন্দ, পিপিএম (বার) জানান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত