বুধবার , জানুয়ারি ২০ ২০২১
Home / Uncategorized / সাতক্ষীরায় নানা কর্মসূচিতে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

সাতক্ষীরায় নানা কর্মসূচিতে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

সাতক্ষীরা প্রতিনিধি : সামাজিক দূরত্ব বজায় রেখে সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। দিবসটি উপলক্ষে শনিবার ভোরে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বে-সরকারি ভবনসমূহে জাতীয় পাতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়। এছাড়া কোরান তেলোয়াত, দোয়া, আলোচনা সভা ও বঙ্গবন্ধু মোড়ালে ফুলেল মাল্য অর্পণের মাধ্য দিয়ে দিনব্যাপি নানা কর্মসুচি পালন করা হচ্ছে।

দিবসটি উপলক্ষে শহরের খুলনা রোড মোড়ে নবনির্মিত বঙ্গবন্ধু মোড়ালে ফুলেল মাল্য অর্পণ করেন, সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য প্রফেসর ডা. আ ফ ম রুহুল হক এমপি, মীর মোস্তাক আহমেদ এমপি, এড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)-সহ জেলা প্রশাসন ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ। পরে জেলা আওয়ামীলীগ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রধানগণ পুষ্পমাল্য অর্পণ করেন।

About Pratidiner Tottho

Check Also

গ্ৰামের নাম কইলে মানুষ হাসে

পূর্বধলা প্রতিনিধি: গ্রামের নামডা বললে মানুষ হাসে। এমন নাম বলতে ভালো লাগে না, লজ্জা লাগে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত