সোমবার , জানুয়ারি ১৮ ২০২১
Home / বাংলাদেশ / খুলনা বিভাগ / করোনায় দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমানের মৃত্যু

করোনায় দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমানের মৃত্যু

প্রতিদিনের তথ্য.কম ডেস্ক : কুষ্টিয়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান গণমাধ্যমকে জানান, ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত পৌনে ১১টায় দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমানকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে,এ সময় তার বয়স হয়ে ছিল ৪২ বছর।

করোনাভাইরাস মহামারীর মধ্যে এ নিয়ে দেশে মোট ৭২ জন পুলিশ সদস্যের মৃত্যু হল।

কুষ্টিয়ার সিভিল সার্জন আনোয়ারুল ইসলাম বলেন, আরিফ কিছুদিন ধরে জ্বর ও সর্দি-কাশিতে ভুগছিলেন। গত ১৪ অগাস্ট কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তার নমুনা পরীক্ষায় কোভিড-১৯ ‘পজিটিভ’ আসে।

শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় পরদিন তাকে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে সাত দিন লাইফ সাপোর্টে থাকার পর আইসিইউতে তিনি মৃত্যু বরণ করেন।

পুলিশ সদরদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০০৬ সালের ২৩ ফেব্রুয়ারি সরাসরি এসআই (নিরস্ত্র) পদে বাংলাদেশ পুলিশে যোগ দিয়েছিলেন আরিফুর রহমান।

২০১৯ সালের অগস্টে খুলনা রেঞ্জে যোগ দেওয়ার পর তাকে কুষ্টিয়ার দৌলতপুর থানার ওসির দায়িত্ব দেওয়া হয়। এর আগে তিনি সৈয়দপুর রেলওয়ে থানায় ওসির দায়িত্ব পালন করেন।

বাবা-মা, স্ত্রী ও এক বছর বয়সী একটি শিশু কন্যা রেখে গেছেনিআরিফ। খুলনা জেলার রূপসা উপজেলার সামন্তসেনা গ্রামে তার বাড়ি। সেখানেই তাকে দাফন করা হবে বলে পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। সূত্র : বিডি নিউজ ২৪. কম।

About Pratidiner Tottho

Check Also

মার্কেন্টাইল ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

মো: আজিজুল ইসলাম(ইমরান) মানুষ মানুষের জন্য,এই প্রতিপাদ্যকে সামনে রেখে মার্কেন্টাইল ব্যাংক সাতক্ষীরা শাখার উদ্যোগে অসহায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪ ময়মনসিংহে আবাসিক গ্যাস সংযোগের দাবীতে গ্রাহকগণের মানববন্ধন ধোবাউড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী সহ গ্রেফতার-৪ গৌরীপুরে ভাতিজাকে বাঁচাতে এসে চাচা খুন গাবুরায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত র‌্যাব-১৪, ময়মনসিংহ কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায় "বৃক্ষ রোপন কর্মসূচি ময়মনসিংহে বমি করে টাকা পয়সা ও মোবাইল ছিনতাই কালে-আটক ৫ বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত