বৃহস্পতিবার , জানুয়ারি ২৮ ২০২১
Home / বাংলাদেশ / ময়মনসিংহ বিভাগ / ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান সংবাদ সম্মেলনে বলেন অানিত অভিযোগ মিথ্যা

ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান সংবাদ সম্মেলনে বলেন অানিত অভিযোগ মিথ্যা

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান তার বিরুদ্ধে পরিষদের ১৭ জন সদস্য গত দুদিন অাগে যে অভিযোগ করেছেন তা মিথ্যা বলে অভিহিত করেছেন।
অাজ শনিবার বেলা ১২ টায় ময়মনসিংহ প্রেসক্লাবে অভিযোগের প্রতিবাদে সংবাদ সন্মেলনে অধ্যাপক ইউসুফ খান পাঠান একথা বলেন।
সংবাদ সন্মেলনে ,জেলা পরিষদের চেয়ারম্যান বলেন জেলা পরিষদের প্রায় ৬শ প্রকল্প অাছে। অামি চ্যালেঞ্জ দিয়ে বলছি কোথাও কোন দূর্নীতি হয়নি। কেউ তা প্রমান করতে পারবে না। তিনি অারো বলেন,অামি সবচেয়ে বেশী ভোটে নির্বাচিত হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী অামাকে মনোনয়ন দিয়েছে। এরপর থেকেই অামার বিরুদ্ধে একটি চক্র নানা ষড়যন্ত্র করছে।
জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান বলেন, পাটগুদাম মন্দির ভাঙ্গা নিয়ে একটি মহল
নোংরা রাজনীতি করছে। ঐ মন্দিরে অামি ২লাখ টাকা বরাদ্দ দিয়েছি।
একটি প্রকল্পে বারবার অর্থ বরাদ্দ নিয়ে বিরোধীদের প্রশ্নের উত্তরে বলেন, জেলা পরিষদের ডাকবাংলা ৪২শতাংস জায়গার উপর নির্মিত। দীর্ঘদিনের ডাকবাংলা নির্মানে ৪৫কোটি টাকার দরকার। অামার অাগের চেয়ারম্যান এড জহিরুল হক খোকা ৩০কোটি টাকা রেখে গেছেন। অামার অামলে ১২ কোটি টাকা বরাদ্ধ রাখা হয়েছে। এখানে সচ্ছতার কোন অভাব নেই।
মুজিব বর্ষের জন্য মেম্বারদের একটি প্রকল্প তৈরীর জন্য বলি। উনারা ৭কোটি টাকার প্রকল্প গ্রহন করে। কেক কাটা অনুষ্ঠানের জন্য ২লাখ টাকা করে প্রতিজন চায়।তাদের ১লাখ টাকা করে বরাদ্দ দেয়া হয়।
১৫ ই অাগষ্ট উপলক্ষে জেলা পরিষদ অনুষ্ঠান করেছে। স্বজন প্রীতির অভিযোগকে মিথ্যা বলে অভিহিত করেন। এখানে লটারির মাধ্যমে টেন্ডারের কাজ বন্টন হয়। অন্য কোন গোপনের কোন কিছু নেই। তারাকান্দায় একটি দুতলা মার্কেট নির্মান করে ২৫ লক্ষ টাকা সাশ্রয় করে জেলা পরিষদের ফান্ডে জমা করেছি।
তিনি বলেন,অাজ অামি সন্তুষ্ট। সংবাদ সন্মলেন উপলক্ষে অামি সাড়ে তিন বছরের উন্নয়ন তুলে ধরতে পেরেছি। অামার জীবনে এটা শ্রেষ্ঠ সময় বলে উল্লেখ করেন।

About Pratidiner Tottho

Check Also

ডিবি অভিযানে পূর্বধলার বৈরাটি থেকে৫৫০ পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আবুল হোসেন পাশা ।। আমাদের নতুন প্রজন্ম তরুণ যুব সমাজকে ভয়াবহ মাদকের রাহু করাল গ্রাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
নেত্রকোণা জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি আমিনুল হক খান মুকুল, সম্পাদক শফিউল হাসান মঞ্জু ময়মনসিংহে ডিবি অভিযানে জসিম হত্যা মামলার আসামি সুজন গ্রেপ্তার সাতক্ষীরায় শেখ হাসিনার গাড়িবহরে হামলার মামলার রায় ৪ফেব্রুয়ারি ময়মনসিংহে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দলিল তল্লাশি ও নকল প্রাপ্তির নিয়মাবলী ডিবি অভিযানে পূর্বধলার বৈরাটি থেকে৫৫০ পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার সাতক্ষীরায় ১১৪৯টি ভূমিহীন পরিবারে গৃহ প্রদান কর্মসূচির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সাতক্ষীরায় চেতনা নাশক স্প্রে ব্যবহার কারি চোর গ্রেফতার ৯ ইজিবাইক উদ্ধার ৩ গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে দুস্থদের মাঝে খাদ্য বিতরণে র‌্যাব-১৪