বৃহস্পতিবার , মে ১৩ ২০২১
Home / বাংলাদেশ / ত্রিশালে মেয়র আনিছকে সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট তুলে দিলেন ব্যবসায়ীরা

ত্রিশালে মেয়র আনিছকে সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট তুলে দিলেন ব্যবসায়ীরা

আরিফ রববানী,(ময়মনসিংহ)=
ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ হওয়ায় ত্রিশাল পৌরসভার দুইবারের নির্বাচিত জনপ্রিয় মেয়র ও তরুণ রাজনীতিবিদ জনবান্ধব নেতা আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান আনিছকে সংবর্ধনা ও সম্মাননা দিলেন ত্রিশাল বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটি। ১৮ই সেপ্টেম্বর সন্ধ্যায় বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে মেয়রের হাতে বাজার কমিটির নেতৃবৃন্দ এই সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

সংবর্ধনার জবাবে মেয়র আনিছ বলেন- এই শ্রেষ্ঠত্ব আমার একার নয়, এটা আপনাদের সকলের দোয়া সহযোগিতার ফসল।আপনাদের সহযোগিতা না থাকলে এত বড় সম্মানের পদক অর্জন করা সম্ভব হতো না। তিনি আগামী দিনেও শ্রেষ্ঠত্বের এই ধারা অর্জন অব্যাহত রাখতে,ত্রিশালের সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

এসময় উপস্থিত ছিলেন, বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম মোস্তফা সরকার ইজারাদার মোতাহার হোসেন,বাজার কমিটির সাংগঠনিক সম্পাদক তোতা মিয়া, উসমান আলী কুসুম সহ বাজার কমিটির নেত্রীবৃন্দ।

গত ৮ সেপ্টেম্বর ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান ত্রিশালের মেয়র আলহাজ্ব আনিসুএবিএম আনিছুজ্জামান আনিছকে জেলার শ্রেষ্ঠ মেয়রের পদক তুলে দিলে ত্রিশাল উপজেলা জুড়েই বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে আনন্দ উল্লাস দেখতে পাওয়া যায়। পরে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন গুলো মেয়রকে সম্মামনা ও ফুলেল শুভেচ্ছা জানান।

About Pratidiner Tottho

Check Also

দ্বিমুখী পরকীয়ার জেরে সাতক্ষীরায় যুবক খুন

নিজস্ব প্রতিনিধি: ‘দ্বিমুখী পরকীয়ার জেরে সাতক্ষীরায় দিন মুজুর যুবক খুন, আসামী আটক ও স্বীকারোক্তি মূলক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ