বৃহস্পতিবার , মে ১৩ ২০২১
Home / অপরাধ / টাকা ফেরৎ না দিতে অপহরণের নাটক চক্রের মূল হোতা সহযোগীসহ গ্রেফতার ৭

টাকা ফেরৎ না দিতে অপহরণের নাটক চক্রের মূল হোতা সহযোগীসহ গ্রেফতার ৭

মো: আজিজুল ইসলাম(ইমরান)
গত ৫ই অক্টোবর রাত ১০ ঘটিকার সময় জনৈক ব্যক্তি সাতক্ষীরা থানা পুলিশ ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সংবাদ প্রদান করে যে, খুলনা-সাতক্ষীরা মহাসড়কের গোপীনাথপুর এলাকায় ঋশিল্পীর সামনের রাস্তায় নগরঘাটার জনৈক ব্যক্তি অপহৃত হয়েছেন। তিনি আরো উল্লেখ করেন যে, অপহরণকারীরা অস্ত্রের ভয় দেখিয়ে মাইক্রোবাসে করে তাকে তুলে নিয়ে খুলনার দিকে চলে গেছে এবং উক্ত ব্যক্তির কাছে গরু বিক্রির এক লক্ষ টাকা ছিল।
প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গেলে, অপহৃত ব্যক্তি যে ইঞ্জিন ভ্যানে করে এসেছিল তার চালক, তথ্য প্রদানকারী এবং অপহৃত ব্যক্তির আত্মীয়-স্বজনকে পাওয়া যায়।
তারা সকলেই অপহরণের ঘটনা বর্ণনা দেন এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।
কিন্তু বিষয়টি সন্দেহজনক হওয়ায় পুলিশ সুপার সাতক্ষীরা জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) স্যারের নির্দেশনায় ভ্যান চালক কে নিবিড় জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে অপহরণের নাটক সাজানোর কথা স্বীকার করে এবং বিস্তারিত তথ্য দেয়। তার তথ্য মতে অপহরণের নাটক সাজানো নায়ক, আত্মগোপনে থাকা অপহৃত ভিকটিমকে আগরদাঁড়ি ইউনিয়নের বাশঘাটা এলাকায় তার শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে সে জানায়, তার এক আত্মীয়ের ৫৬ হাজার টাকা ফেরত না দেয়ার উদ্দেশ্যে, পরস্পর যোগসাজোশে, অপহরণের মিথ্যা নাটক সাজিয়ে, পুলিশকে মিথ্যা তথ্য প্রদান করেছে।

এ ঘটনায়, মামলা রুজু হয়েছে এবং অপরাধের সাথে যুক্ত মোট ৭ জন আসামীকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

About Pratidiner Tottho

Check Also

এতিম ও দুস্থদের পাশে আমরা ৯৩ ময়মনসিংহ বিভাগ

স্টাফ রিপোর্টার: এস.এস.সি ব্যাচ ১৯৯৩ শিক্ষার্থীদের সংগঠন আমরা ৯৩,সারাদেশের মতো ময়মনসিংহ বিভাগে এতিম ও দুস্থদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ