রবিবার , জুন ২০ ২০২১
Home / অপরাধ / সাতক্ষীরার ভোররাতে একই পরিবারের ৪জনকে খুন

সাতক্ষীরার ভোররাতে একই পরিবারের ৪জনকে খুন

নিজস্ব প্রতিবেদক : সাতক্ষীরার কলারোয়ায় একই পরিবারের ৪জনকে জবাই করে খুন করা হয়ছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোররাতে উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে হ্যাচারি মালিক শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিম (৬)।

নিহত শাহিনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলাম জানান, বাড়িতে মা ও বড় ভাইয়ের পরিবারের চারজনসহ তারা ছয়জন থাকতেন। মা কাল আত্মীয়ের বাড়িতে ছিলেন। তিনি (রায়হানুল) ছিলেন পাশের ঘরে। ভোরে পাশের ঘর থেকে তিনি বাচ্চাদের গোঙানির (ব্যথার আওয়াজ) শব্দ শুনতে পান। তাৎক্ষণিক এগিয়ে গিয়ে দেখেন ঘরের বাইরে থেকে আটকানো। দরজা খুলে দেখা যায় বিভৎস দৃশ্য। এর কিছুক্ষণ পর বাচ্চারাও মারা যায়।

তিনি আরও জানান, তাদের সাথে জমি জায়গা নিয়ে পাশের কিছু লোকের বিরোধ ছিল। কিন্তু কারা এ ঘটনা ঘটালো তা বুঝতে পারছি না।

কলারোয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ঘটনাস্থল থেকে বিষয়টি নিশ্চিত করে জানান, নিজেদের ঘরের মধ্যে গৃহ প্রধান শাহিনুর রহমানসহ চারজনকে জবাই করে হত্যা করা হয়েছে। এদের মধ্যে শাহিনুরের পা বাধা ছিল এবং তাদের চিলে কোঠার দরজা খোলা ছিল। ধারণা করা হচ্ছে ছাদের চিলে কোঠার দরজা দিয়ে হত্যাকারীরা ঘরের মধ্যে প্রবেশ করে। ঘটনার রহস্য উন্মোচনে পুলিশ কাজ শুরু করেছে।

About Pratidiner Tottho

Check Also

নেত্রকোণায় ছয়শ কেজি ভারতীয় চা পাতা জব্দ

প্রতিদিনের তথ্য.ডেস্ক : বর্ডার গার্ড বাংলাদেশ এর নেত্রকোণা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অভিযানে ভারতীয় চা পাতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
মুক্তাগাছা থানা পুলিশের বিশেষ অভিযানে ৫জন গ্রেপ্তার মোহাম্মদ নাসিমের হঠাৎ চলে যাওয়া পুরো রাজনীতি অঙ্গণের জন্যই অপূরণীয় ক্ষতি-ডঃ হাছান মাহমুদ ময়মনসিংহের সিরতা ইউনিয়নের কিশোরী ধর্ষণ ২৪ ঘন্টায় ২জন গ্রেফতার জরুরী সেবা চালু করেছে এক্স স্টুডেন্ট এসোসিয়েশন আফ সাতক্ষীরা গভ.হাই স্কুল জাফলংয়ে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের মৃত্যু পূর্বধলায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের পরিচিতি সভা ও মাস্ক বিতরণ সাতক্ষীরায় সপ্তাহব্যাপী লকডাউন শুরু কঠোর অবস্থানে প্রশাসন দান করা সম্পত্তি কি ফেরত পাওয়া যায়? সাংবাদিক রোজিনাকে হেনস্তার প্রতিবাদে পূর্বধলায় র‍্যালী ও মানববন্ধন নেত্রকোণায় ছয়শ কেজি ভারতীয় চা পাতা জব্দ