সোমবার , জানুয়ারি ২৪ ২০২২
Home / জাতীয় / বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

মোঃ আব্দুল লতিফ:
বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সোমবার (৪ জানুয়ারি) সকাল ১১টায় গৌরীপুর উপজেলা ছাত্র লীগের উদ্যোগে বর্ণাঢ্য র ্যালী, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। র ্যালী শেষে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।
গৌরীপুর উপজেলা ছাত্র লীগের সভাপতি আল মুক্তাদির শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনির সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ডা. হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ম. নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও আব্দুল মুন্নাফ ও আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী শফিকুল ইসলাম হবি প্রমুখ।
এছাড়াও ছাত্রলীগের সাবেক নেতাকর্মী, আওয়ামী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, গৌরীপুর পৌর ও কলেজ ছাত্র লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ, স্বেচ্ছাসেবক, তাঁতীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About Pratidiner Tottho

Check Also

সাতক্ষীরায় মোটরসাইকেল চোর আতংক

মো:আজিজুল ইসলাম(ইমরান) সাতক্ষীরা শহরের কোন না কোন স্থান থেকে প্রায়ই মটরসাইকেল চুরির ঘটনা ঘটছে। গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
স্কুল-কলেজ বন্ধসহ ৫ জরুরি নির্দেশনা শিশু উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিলো -কোতোয়ালী মডেল পুলিশ জুমার দিন মুসলিম উম্মাহর জন্য উপহার ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশের উদ্যোগে ৪ টি পয়েন্টে মাস্ক ক্যাম্পেইন পূর্বধলায় অটোরিকশার ধাক্কায় রাফাত নামে এক শিশু নিহত ময়মনসিংহে কোতোয়ালী থানার(ওসি)মোঃ শাহ্ কামাল আকন্দকে সম্মাননা দিলেন-কাউন্সিলর আনিছ সাতক্ষীরায় অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ সাতক্ষীরা সদরে রং পালিশ শ্রমিক ইউনিয়ন সদস্যদের কম্বল ও মাস্ক বিতরণ অবশেষে পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়মনসিংহে নৈষ্যপ্রহরীদের মাঝে পোশাক, জুতা, বাশি, উপহার দেন -ওসি শাহ্ কামাল আকন্দ