বৃহস্পতিবার , অক্টোবর ১৪ ২০২১
Home / ধর্মীয় / ইউনুস আলী মন্তু’র স্বরনে আলোচনা সভা দোয়া ও মাহফিল

ইউনুস আলী মন্তু’র স্বরনে আলোচনা সভা দোয়া ও মাহফিল

মোঃ আরিফ রববানী, ময়মনসিংহ।।
জাতীয় পার্টির সাবেক ভাইস চেয়ারম্যান জেলা জাতীয়পার্টির সহ-সভাপতি ময়মনসিংহ সদর উপজেলা জাতীয় পার্টির দীর্ঘদিনের সভাপতি ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর বাবু’র পিতা মরহুম ইউনুস আলী মন্তু’র স্বরনে আলোচনা সভা কোরাআনখানী দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১মার্চ ২১ সোমবার বাদ আছর জাতীয় সংসদের মাননীয় বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি মহোদয়ের বাসভবনস্থ জাতীয়পার্টির কার্যালয়ে ময়মনসিংহ জেলা, মহানগর, সদর উপজেলা জাতীয় পার্টি, সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ আয়োজনে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ মহানগর জাতীয়পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি জননেতা জাহাঙ্গীর আহমেদের সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিলের পুর্বে সংক্ষিপ্ত আলোচনায় প্রয়াত জাপা নেতা ইউনুস আলী মন্তু’র আত্মার মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন- জাপা নেতা ডাঃ কে আর ইসলাম, আব্দুল আউয়াল সেলিম, এডভোকেট সোহরাব উদ্দিন খান,সাবেক কাউন্সিলর আব্বাস আলী তালুকদার, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও কাঁঠাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল, শফিকুল আলম তপন, ইদ্রিস আলী, শরিফুল ইসলাম খোকন, সাবেক কমিশনার লাল মিয়া লাল্টু, ওয়াহিদুজ্জামান আরজু, আবজাল হোসেন হারুন,মোঃ শাহজাহান, সাব্বির হোসেন বিল্লাল, গিয়াসউদ্দিন দুলাল, প্রিন্স দুলাল, এসহাক আলী,খোরশেদ আলম আবুল, এডভোকেট কামরুল, হোসেন আলী বাদশা মিয়া কাওসার আহম্মদ, বদরুজ্জামান সবুজ,জালাল উদ্দিন, রুকনুজ্জামান জুয়েল, আসাদুজ্জামান, মোমিনুল ইসলাম মানিক প্রমুখ। স্মরণ সভায় বক্তারা বলেন- মরহুম ইউনুস আলী মন্তু ছিলেন একজন খাটি দেশপ্রেমিক ও জাতীয় পার্টির একজন নিবেদিত কর্মী। ছিলেন বলেই তিনি নিজের নিজের চিন্তা না করে দেশকে এগিয়ে নিতে দলের জন্য রাজপথে সাহসী ভূমিকা নিয়ে দলকে সুসংগঠিত করতে কাজ করেছেন। রাজনীতি করতে হলে ইউনুছ আলী মন্তুর জীবনী থেকে শিক্ষা গ্রহণ করতে হবে বলে মন্তব্য করে বক্তারা বলেন- আজ তিনি নেই, তার মৃত্যুতে আমরা একজন প্রকৃত দেশ প্রেমিক, প্রকৃত রাজনীতির বাতিঘর ও দলের সাহসী সৈনিককে হারিয়েছি,যা জাতীয় পার্টির এক বিশাল অপুরণীয় ক্ষতি হয়েছে। তার কর্মময় জীবন পর্যালোচনা করে তাকে আমাদের মাঝে চিরজীবন বাঁচিয়ে রাখতে চাই।সভায় সর্ব সম্মত ভাবে ইউনুছ আলী মন্তুর শোক প্রস্তাব গৃহীত হয় এবং মরহুমের স্বৃতি রক্ষার্থে একটি সড়কের নাম করতে বিরোদী দলীয় নেতার প্রতি দাবী জানানো হয়।
আলোচনা সভা শেষে প্রয়াত জাপা নেতা ইউনুস আলী মন্তুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপির সুস্বাস্থ্য কামনা করে মহান আল্লাহ তায়ালার কাছে ফরিয়াদ করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

About Pratidiner Tottho

Check Also

শুক্রবার দিনকে কেন জুমার দিন বলা হয়

শুক্রবার দিনকে কেন জুমার দিন বলা হয়?জুমা এটি আরবি শব্দ। বাংলায় এর আভিধানিক অর্থ একত্রিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
গৌরীপুরে লকডাউন অমান্য করায় ১৬ মামলায় ১৬৯০০টাকা জরিমানা রূপগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনার রহস্য উদঘাটনে বিরোধী দলীয় নেতার আহবান।। গৌরীপুরে লকডাউনের আটদিনে ২০৪টি মামলায়২লাখ ২১ হাজার ৬শ টাকা জরিমানা আদায় লাশের পাশে বসা শিশু মরিয়মকে নওগাঁ পুলিশের অনুদান নেত্রকোণায় লকডাউন পরিদর্শন ও মতবিনিময়ে ময়মনসিংহের রেঞ্জ ডিআইজি ময়মনসিংহ জেলা শহরে স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে চলছে অভিযান ময়মনসিংহের গৌরীপুরে ৫৬ জন করোনা আক্রান্ত পূর্বধলায় লকডাউন বাস্তবায়নে মাঠে রয়েছেন প্রশাসনসহ বিভিন্ন বাহিনী ময়মনসিংহে ৩য় দিন লকডাউন বাস্তবায়নে ৫১২টি মামলা এবং ৩,৮১,৫৭৫/- টাকা অর্থদন্ড জীবন বাঁচলে সুস্থ থাকলে চলাচলের সুযোগ পাবেন-পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান