বুধবার , মে ১২ ২০২১
Home / বাংলাদেশ / ময়মনসিংহ বিভাগ / ময়মনসিংহে সাংবাদিক সংগঠনে জেলা পুলিশের পক্ষে ইফতার বিতরণ

ময়মনসিংহে সাংবাদিক সংগঠনে জেলা পুলিশের পক্ষে ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ বিভিন্ন সাংবাদিক সংগঠনে ইফতার সামগ্রী পাঠান ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান (পিপিএম সেবা)।
২৩ই এপ্রিল শুক্রবার ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব, ময়মনসিংহ প্রেসক্লাব ও অন্যান্য সাংবাদিক সংগঠনে ইফতার সামগ্রী বিতরণের জন্য পাঠিয়েছে ময়মনসিংহ জেলা পুলিশ।
ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে সাংবাদিকদের মাঝে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের পক্ষে ইফতার বিতরণ করেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সভাপতি এ কে এম ফখরুল আলম বাপ্পী চৌধুরী, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সহ-সভাপতি ও মোহনা সংবাদ এর প্রধান সম্পাদক মনীর চৌধুরী, সিনিয়র সাংবাদিক শাহ মোহাম্মদ রনি, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও উর্মিবাংলা প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক সুমন ভৌমিক, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাহিত্য, সাংস্কৃতি ও গণসংযোগ সম্পাদক ও আনন্দ টিভির জেলা প্রতিনিধি আলমগীর কবির উজ্জ¦ল, নির্বাহী সদস্য ও আমাদের নতুন সময় জেলা প্রতিনিধি আল আমিন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সরিষাবাড়ি শাখার সভাপতি ফজলুল হক, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের অর্থ সম্পাদক শরাফত আলী শান্ত, নির্বাহী সদস্য ফারজানা আক্তার ঝুমু, ইসমাইল হোসেন হৃদয় ও অন্যান্য নেতৃবৃন্দ।
এছাড়াও, করোনার কারণে লকডাউনের পরিস্থিতিতে ঘরে থাকা কর্মহীন মানুষের কথা বিবেচনা করে মাস ব্যাপী ৫ টাকার ইফতার বিতরণ কর্মসূচির উদ্যোগ গ্রহণ করে ময়মনসিংহ জেলা পুলিশ।
পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান বলেন, করোনার কারণে লকডাউনের পরিস্থিতিতে অনেকেই কষ্টে আছেন। নিম্ন আয়ের খেটে খাওয়া সাধারণ মানুষজন যাতে সহজলভ্য মূল্যে মানসম্মত ইফতার সামগ্রী খেতে পারে, সেই চিন্তা করে জেলা পুলিশের পক্ষ থেকে এমন উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি বলেন, পুরো রমজান মাস জুড়ে এ উদ্যাগটি অব্যাহত থাকবে।
ইফতার বিতরণ কর্মসূচির সার্বিক সহযোগিতায় অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, মোহাম্মদ শাহজাহান মিয়াসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ। সার্বিক তত্ত্বাবধানে জেলা ডিবি ওসি শাহ কামাল আকন্দ।
জানা যায়, চলমান করোনাকালে নানান মানবিক উদ্যোগ নিয়েছেন বর্তমান জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান এবং পুলিশ প্রশাসন। সে উদ্যোগেরই অংশ হিসেবেই এবার রোযাদারদের জন্য এমন নতুন উদ্যোগ নেওয়ায় দরিদ্র জনগোষ্ঠির কাছে প্রশংসিত হোন।

About Pratidiner Tottho

Check Also

ভালুকায় বিদ্যুৎ পৃষ্টে দুই জনের মৃত্যু

তাপস কর: ময়মনসিংহ জেলার ভালুকায় ইন্টারনেট সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ-স্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু হয়েছে। তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ