শনিবার , জুন ১৯ ২০২১
Home / অপরাধ / দ্বিমুখী পরকীয়ার জেরে সাতক্ষীরায় যুবক খুন

দ্বিমুখী পরকীয়ার জেরে সাতক্ষীরায় যুবক খুন

নিজস্ব প্রতিনিধি:
‘দ্বিমুখী পরকীয়ার জেরে সাতক্ষীরায় দিন মুজুর যুবক খুন, আসামী আটক ও স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে। আসামী বলেন আমাদের গ্রামের জলিল মিয়ার স্ত্রী ময়নার সাথে আমার নিজের ও আলমগীরের পরকীয়ার সম্পর্ক থাকায় বিরোধের জেরে আমি একাই আলমগীরকে হত্যা করেছি’ পুলিশের সামনে এই স্বীকারোক্তি প্রদান করেছে শুক্রবার ভোরে খুন হওয়া দিনমজুর আলমগীর হোসেন হত্যাকারী মোঃ ইস্রাফিল হোসেন।

রোববার দুপুরে সাতক্ষীরা সদর থানায় এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এসব বিষয় তুলে ধরেন সাতক্ষীরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সজীব খান। তিনি বলেন, এ ঘটনায় ইস্রাফিলকে গ্রেফতার করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, পশ্চিম বকচরা গ্রামের আলমগীর হোসেন একজন দিনমজুর। তার সাথে পরকীয়ার সম্পর্ক ছিল বালিয়াডাঙা গ্রামের ইটভাটা শ্রমিক আব্দুল জলিলের স্ত্রী ময়না খাতুনের। একইসঙ্গে ওই নারীর সাথে দ্বিতীয় পরকীয়ায় জড়িয়ে পড়ে ইস্রাফিল হোসেন। এ নিয়ে তাদের পারিবারিক বিরোধও হয়। স্থানীয়ভাবে শালিস বিচারও হয়। বন্ধুত্বের সম্পর্ক থাকলেও আলমগীরের সাথে ইস্রাফিলের দূরত্ব সৃষ্টি হয় গৃহবধূ ময়নাকে নিয়ে। এরই জেরে ইস্রাফিল গত বৃহস্পতিবার রাতে তাকে বাড়ি থেকে কৌশলে ডেকে এনে বকচরা বিলের মধ্যে একটি ঘেরে ডিশলাইনের তার গলায় পেঁচিয়ে আলমগীরকে হত্যা করে।

ইস্রাফিলের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ আলমগীরের ব্যবহৃত টর্চলাইট ও মোবাইলও জব্দ করেছে।
প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার শামসুজ্জামান শামস এবং সদর থানার ওসি দেলোয়ার হোসেন সহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

About Pratidiner Tottho

Check Also

জরুরী সেবা চালু করেছে এক্স স্টুডেন্ট এসোসিয়েশন আফ সাতক্ষীরা গভ.হাই স্কুল

মো: আজিজুল ইসলাম(ইমরান) সাতক্ষীরা জেলায় মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য জরুরী অক্সিজেন সেবা চালু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ
মুক্তাগাছা থানা পুলিশের বিশেষ অভিযানে ৫জন গ্রেপ্তার মোহাম্মদ নাসিমের হঠাৎ চলে যাওয়া পুরো রাজনীতি অঙ্গণের জন্যই অপূরণীয় ক্ষতি-ডঃ হাছান মাহমুদ ময়মনসিংহের সিরতা ইউনিয়নের কিশোরী ধর্ষণ ২৪ ঘন্টায় ২জন গ্রেফতার জরুরী সেবা চালু করেছে এক্স স্টুডেন্ট এসোসিয়েশন আফ সাতক্ষীরা গভ.হাই স্কুল জাফলংয়ে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের মৃত্যু পূর্বধলায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের পরিচিতি সভা ও মাস্ক বিতরণ সাতক্ষীরায় সপ্তাহব্যাপী লকডাউন শুরু কঠোর অবস্থানে প্রশাসন দান করা সম্পত্তি কি ফেরত পাওয়া যায়? সাংবাদিক রোজিনাকে হেনস্তার প্রতিবাদে পূর্বধলায় র‍্যালী ও মানববন্ধন নেত্রকোণায় ছয়শ কেজি ভারতীয় চা পাতা জব্দ