সোমবার , জুলাই ৪ ২০২২
Home / বাংলাদেশ / ময়মনসিংহ বিভাগ / ময়মনসিংহে পিবিআইয়ের ওয়ার্কশপ প্রোগ্রাম অনুষ্ঠিত

ময়মনসিংহে পিবিআইয়ের ওয়ার্কশপ প্রোগ্রাম অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :সোমবার (১৬ মে ২০২২) তারিখ সকাল ১০:০০ ঘটিকা হতে বিকাল ০৫:০০ ঘটিকা পর্যন্ত পিবিআই ময়মনসিংহ জেলার কনফারেন্স রুমে ০১ দিনের ওয়ার্কশপ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। উক্ত ওয়ার্কশপ প্রোগ্রামে পিবিআই ময়মনসিংহ জেলার কর্মকর্তাগণ ছাড়াও পিবিআই জামালপুর ও নেত্রকোণা জেলার ০৬ জন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

ওয়ার্কশপ প্রোগ্রামে পিবিআই ময়মনসিংহ জেলা কর্তৃক রহস্য উদঘাটিত বিভিন্ন চাঞ্চল্যকর, ক্লুলেস মামলার মধ্যো হতে গৌরীপুর ও ত্রিশাল থানার ০২ টি মামলা এবং নেত্রকোণা জেলার কেন্দুয়া থানার ০১ টি মামলা নিয়ে আলোচনা হয়।

উক্ত ০৩ টি চাঞ্চল্যকর ক্লুলেস মামলার রহস্য উদঘাটনে কি ধরণের জটিলতা ছিল? এবং রহস্য উদঘাটনে কি ধরণের পদক্ষেপ গ্রহণ করে দ্রুত সময়ে মামলাগুলোর মূল রহস্য উদঘাটন করা হয়েছে সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

আলোচক হিসেবে ছিলেন পিবিআই ময়মনসিংহ জেলার ০২ জন সুদক্ষ, অভিজ্ঞ পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোঃ আবুল কাশেম, পিপিএম ও জনাব মোহাম্মদ আরিফুর রহমান এবং পিবিআই নেত্রকোণা জেলার পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ নুরুল ইসলাম খান।

যাদের অক্লান্ত পরিশ্রমে স্বল্প সময়ে গৌরীপুর, ত্রিশাল ও কেন্দুয়া থানার বহুল আলোচিত ০৩ টি হত্যা মামলা রহস্য উদঘাটিত হয়েছে।

অদ্যকার এই ওয়ার্কশপ প্রোগ্রামের সঞ্চালক হিসেবে ছিলেন পিবিআই ময়মনসিংহ জেলার সুযোগ্য অভিভাবক, মানবতার ফেরীওয়ালা পুলিশ সুপার জনাব গৌতম কুমার বিশ্বাস।

যার বুদ্ধিদীপ্ত, বন্ধুত্বপূর্ণ, বলিষ্ট নেতৃত্ত্বে পিবিআই ময়মনসিংহ জেলা একের পর এক চাঞ্চল্যকর ক্লুলেস মামলার রহস্য উদঘাটন করছে।

About Pratidiner Tottho

Check Also

গৌরীপুর পৌরসভায় ৫৫ কোটি ৯০লাখের অধিক বাজেট ঘোষণা

মোঃ আব্দুল লতিফঃ ময়মনসিংহের গৌরীপুর পৌরসভায় ২০২২-২৩ অর্থবছরে ৫৫ কোটি ৯০ লাখ ৯ হাজার ৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
সর্বশেষ